আনুষাঙ্গিক মোবাইল

গ্রামীণফোনের আইওটি পণ্য, অ্যাপে নিয়ন্ত্রণ!

ক.বি.ডেস্ক: বাড়ি, অফিস, যানবাহন, স্বাস্থ্য, কৃষি, শহর ও বায়োনিক্সসহ নানা খাতে স্মার্ট প্রযুক্তির অনন্য সুবিধার গ্রামীণফোন নিয়ে এলো এর নতুন আইওটি প্রোডাক্ট লাইন ও অ্যাপ আলো! নিরবচ্ছিন্ন সংযোগ ও যোগাযোগ সুবিধা নিশ্চিতের মাধ্যমে ভবিষ্যৎমুখী প্রযুক্তিগত উদ্ভাবনী চর্চার ৮টি আইওটি পণ্য উন্মোচন করেছে গ্রামীণফোন। যেগুলো জীবনযাত্রার প্রতিটি ধাপে স্মার্ট সলিউশন নিশ্চিতে কার্যকরী ফলাফল বয়ে আনবে।

গতকাল রবিবার (১৭ ডিসেম্বর) রাজধানীর এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানের মধ্য দিয়ে গ্রামীণফোন আলো ভেহিকেল ট্র্যাকার প্রো, আলো ভেহিকেল ট্র্যাকার ওবিডি, আলো ভেহিকেল ট্র্যাকার, আলো রিমোট সকেট, আলো রিমোট সুইচ, আলো ডিটেক্টর, আলো গ্যাস ডিটেক্টর এবং আলো স্মোক ডিটেক্টর আইওটি পণ্য উন্মোচন করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ এক্সিকিউটিভ অফিসার ইয়াসির আজমান, চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুর রশিদ, চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিবসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

আলো স্মার্ট আইওটি সলিউশন্সের আওতাভুক্ত এ পণ্যগুলো স্মার্ট হোম, স্মার্ট অফিস এবং স্মার্ট ট্রান্সপোর্টেশন অর্থাৎ যানবাহন ব্যবস্থা নিশ্চিতে কার্যকরী ভূমিকা রাখবে। সর্বাধুনিক প্রযুক্তি সুবিধা সম্বলিত এই ডিভাইসগুলো কেবল একটি অ্যাপ ব্যবহার করেই নিয়ন্ত্রণ করা যাবে, ফলে ব্যবহারকারীরা সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য উপভোগ করতে পারবেন। আগ্রহীরা এক্সপেরিয়েন্স সেন্টারে এসে নতুন এই পণ্যগুলো সরাসরি দেখতে পারবেন এবং এর সেরা উপযোগিতা কীভাবে পাওয়া যায়, সে সম্পর্কেও সহায়ক তথ্য পাবেন।

পাশাপাশি, বিভিন্ন শিল্পখাতের ব্যবসা প্রতিষ্ঠানসমূহ কীভাবে গ্রামীণফোনের আইওটি পণ্য কাজে লাগিয়ে নিজেদের কার্যক্রম আরও গতিময় করে তুলতে পারবে, তাও জানা যাবে এক্সপেরিয়েন্স সেন্টার থেকে। আগ্রহী ক্রেতারা আগামী ২৬ ডিসেম্বর থেকে গ্রামীণফোনের রাজধানীর গুলশান-২, জিপিহাউস, বসুন্ধরা এবং চট্টগ্রামে জিইসি মোড়ে অবস্থিত এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে পছন্দের আইওটি পণ্যগুলো প্রি-বুক করতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য গ্রাহকরা গ্রামীণফোনের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *