মোবাইল স্মার্টফোন

‘এপিক’ গ্যালাক্সি এস সিরিজ উন্মোচন

ক.বি.ডেস্ক: গ্যালাক্সি এস সিরিজের ‘এপিক’ স্মার্টফোন গ্যালাক্সি এস২৩, গ্যালাক্সি এস২৩+ ও গ্যালাক্সি এস২৩ আলট্রা উন্মোচন করলো স্যামসাং। স্মার্টফোনগুলোতে ব্যবহার করা হয়েছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর এবং ডিভাইস পড়ে গিয়ে আকস্মিক দুর্ঘটনা থেকে সুরক্ষায় গরিলা গ্লাস ভিক্টাস ২ ফিচার।

যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকো থেকে সম্প্রতি ডিভাইসগুলো বিশ্বব্যাপী উন্মোচন করা হয়। গ্যালাক্সি উন্মোচন অনুষ্ঠানের পর বাংলাদেশেও খুব দ্রুত গ্যালাক্সি এস২৩ আলট্রা’র প্রি-অর্ডার গ্রহণ করা শুরু হবে। আকর্ষণীয় অফারসহ বাংলাদেশে খুব শীঘ্রই গ্যালাক্সি এস২৩ আলট্রা’র প্রি -অর্ডারস শুরু হতে যাচ্ছে!

গ্যালাক্সি এস২৩ সিরিজের মাধ্যমে স্যামসাং বাজারে নিয়ে এসেছে নতুন গরিলা গ্লাস ভিক্টাস ২। এটি হাত থেকে পড়ে গিয়ে ফোনের ক্ষতি হওয়া থেকে সুরক্ষা দিবে এবং ফোনের লাইফ সাইকেল ৪-৫ বছর পর্যন্ত বাড়াবে। গ্যালাক্সি এস২৩ আলট্রা, গ্যালাক্সি এস২৩+ ও গ্যালাক্সি এস২৩ ডিভাইসগুলয়তে যথাক্রমে ৬.৮ ইঞ্চি, ৬.৬ ইঞ্চি ও ৬.১ ইঞ্চির স্ক্রিন ব্যবহার করা হয়েছে। পাশাপাশি, তিনটি ডিভাইসের থাকবে ১,৭৫০ নিটস ডিসপ্লে ব্রাইটনেস। প্রতিটি ফোনেই থাকবে অ্যান্ড্রয়েড ১৩, কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ১২জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ।

গ্যালাক্সি এস২৩ আলট্রায় থাকছে ওআইএসসহ ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, অটোফোকাসসহ ১২ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা, ৩x অপটিক্যাল জুমসহ ১০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স এবং ১০x অপটিক্যাল জুমসহ ১০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। আইএসওসিইএলএল এইচপি ২ এর মাধ্যমে ক্যামেরা আরও নিখুঁত ছবি তুলতে পারবে এবং একইসাথে, ৮কে ভিডিওর ক্ষেত্রে ৩০ ফ্রেমস পার সেকেন্ডের ফলে কম আলোতেও ঝকঝকে ভিডিও করতে পারবেন ব্যবহারকারীরা।

বাংলাদেশে গ্যালাক্সি এস২৩ আলট্রা ডিভাইসটি ১২/৫১২ জিবি স্টোরেজসহ পাওয়া যাবে। লো লাইট ফটোগ্রাফির জন্য ‘নাইটোগ্রাফি’সহ দারুন সব ফীচার থাকছে গ্যালাক্সি এস২৩ আলট্রায়! থাকছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, ফাস্ট ওয়্যারলেস চার্জিং ও রিভার্স ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা। এই ফোনটি চারটি রঙে পাওয়া যাবে: ফ্যান্টম ব্ল্যাক, কটন ফ্লাওয়ার, এবং বোটানিক গ্রিন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *