অ্যাপস মোবাইল

ব্র্যান্ড জিপিটি দিবে ব্র্যান্ডিং এর সকল সমাধান

ক.বি.ডেস্ক: আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্ট (এআই) এর মাধ্যমে ব্র্যান্ডিং সেবা প্রদানের জন্য “ব্রান্ড জিপিটি” অ্যাপের বেটা ভার্সন রিলিজ করা হয়েছে। সম্প্রতি রোবাষ্ট রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট লি. এর তৈরি অ্যাপটির বেটা ভার্সন রিলিজ করা হয়। ব্র্যান্ড জিপিটি অ্যাপটি ডাউনলোড করা যাবে গুগল প্লে স্টোর থেকে। অ্যাপসহ ব্যান্ড জিপিটি সম্পর্কে জানতে www.brandgpt.rrad.ltd ওয়েবসাইটে এবং বিস্তারিত জানা যাবে https://rrad.ltd/ এ। ব্র্যান্ড জিপিটির পরবর্তী রিলিজে আরও নতুন নতুন ফিচার যুক্ত করার কাজ চলছে। আগামী মাসে ব্র্যান্ড জিপিটির পূর্ণাঙ্গ ভার্সন রিলিজ করা হবে।

ব্র্যান্ড জিপিটি একটি শক্তিশালী আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ইন্ট্রিগেটেড অ্যাপ যা যেকোন প্রতিষ্ঠান তাদের ব্র্যান্ডের ডিজিটাল উপস্থিতি তৈরি এবং পরিচালনা করতে সাহায্য করার জন্য তৈরি করা হয়েছে। এই অ্যাপ ব্র্যান্ডিং প্রক্রিয়াকে অটোমেট করে। এটি ব্র্যান্ডের নাম, টাইপফেস, ব্র্যান্ডের রঙ, ট্যাগলাইন, ক্যাপশন, মার্কেটিং ক্যালেন্ডার এবং সোশ্যাল মিডিয়া পোস্ট আইডিয়া আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্ট এর মাধ্যমে তৈরি করতে সাহায্য করে। এটিতে ব্র্যান্ডি নামে একটি চ্যাট ফিচার রয়েছে, এটি ব্র্যান্ডিং বা মার্কেটিং সম্পর্কিত প্রশ্নের উত্তর দিতে পারে।

প্রতিষ্ঠানটির ডিরেক্টর অব ক্রিয়েটিভ অপারেশন রাকিব হাসান অন্তু বলেন, একজন পেশাদার ডিজাইনার হিসেবে, আমি ব্র্যান্ডিং নিয়ে কাজ করে যাচ্ছি অনেক বছর ধরে। ব্র্যান্ডিং এবং মার্কেটিং এর অটোমেশনের প্রয়োজনীয়তা উপলব্ধি করা থেকে আমরা তৈরী করেছি কৃত্তিম বুদ্ধিমত্তার সাহায্যে শক্তিশালী এপ্লিকেশন ব্র্যান্ড জিপিটি যেখানে যে কেউ খুব সহজেই একজন ব্র্যান্ডিং এক্সপার্ট হয়ে উঠতে পারবে কিছু ক্লিক এর মাধ্যমেই।

চিফ টেকনোলজি অফিসার তানভীর আহমেদ খান বলেন, যেহেতু এই অ্যাপটি সম্পূর্ণ এ আই পাওয়ারর্ড তাই একেবারেই নতুন ভাবে আমাদের ভাবতে হয়েছে এবং নতুন বেশকিছু সমস্যার সমাধান করতে হয়েছে। এর পরেও আমাদের পুরো টীম অনেক সফলতার সঙ্গে বেটা ভার্সন নিয়ে এসেছে। আশা করছি ব্র্যান্ড জিপিটি ব্র্যান্ডিং এর সহজ সমাধান দিতে পারবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *