অ্যাপস মোবাইল

মহান বিজয় দিবস উপলক্ষে টিকটকে #আমারবাংলাদেশ

ক.বি.ডেস্ক: বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষে টিকটক চালু করেছে #আমারবাংলাদেশ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনটি চলবে সারা ডিসেম্বর মাস জুড়ে। বাংলাদেশিদের সাংস্কৃতিক ঐতিহ্য তুলে ধরতে এবং ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে জাতির জয় উদযাপন করতে টিকটকের এই উদ্যোগ।

#আমারবাংলাদেশ হ্যাশট্যাগ ক্যাম্পেইনের লক্ষ্য হল বাংলাদেশের সমৃদ্ধ ঐতিহ্য এবং সংস্কৃতির জন্য একটি ডিজিটাল জায়গা তৈরি করা। একই সঙ্গে এর মধ্য দিয়ে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো। এই ক্যাম্পেইনে দেশের ঐতিহ্য এবং শহরগুলোর সৌন্দর্য নিয়ে নানান গল্প টিকটকে তুলে ধরতে উৎসাহিত করা হচ্ছে। বিভিন্ন শহর নিয়ে নিজেদের আরও অভিজ্ঞতা শেয়ার করতে ব্যবহার করা যাবে টিকটক অ্যাপের লোকেশন ট্যাগিং এবং পয়েন্টস অফ ইন্টারেস্ট (পিওআই) ফিচার।

১৬ই ডিসেম্বর পর্যন্ত #আমারবাংলাদেশ ক্যাম্পেইনে ইতিমধ্যে ৫৯৪.৫ মিলিয়ন হ্যাশট্যাগ ভিউ হয়েছে, যেখানে দেখা গিয়েছে জাতীয় ঐতিহ্যের নানান উদযাপন। এই ক্যাম্পেইনটি বিজয় দিবসের ইতিহাসকে গুরুত্ব দেয়। জাতিগত পরিচয় এবং ইতিহাসের স্মৃতিকথাকে তুলে ধরার জন্য প্ল্যাটফর্মটি বাংলাদেশে টিকটকের কমিউনিটির জন্য একটি জায়গা হয়ে উঠেছে।

দেশীয় সংস্কৃতি এবং এর উদযাপনগুলো তুলে ধরার জন্য টিকটক একটি জায়গা তৈরি করে দিতে প্রতিজ্ঞাবদ্ধ। #আমারবাংলাদেশ ক্যাম্পেইনটির মাধ্যমে, টিকটক বাংলাদেশের ইতিহাসকে স্মরণ করছে এবং বিশ্বের কাছে দেশের সংস্কৃতিকে প্রচার করছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *