সাম্প্রতিক সংবাদ

এমসিএস’র উদ্যোগে ১৭-২১ ডিসেম্বর ‘ফ্রি কমপিউটার সার্ভিস সপ্তাহ’

ক.বি.ডেস্ক: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য ও বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখণ্ডের নাম জানান দেয়ার দিন। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাক সেনাদের আত্মসমর্পণের মধ্য দিয়ে চূড়ান্ত বিজয় অর্জিত হয়। সেই হিসাবে বিজয়ের ৫২ বছর পূর্তির দিন।

প্রযুক্তিপ্রেমীদের কাছে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসটিকে স্মরণীয় করে রাখতে মতিঝিল কমপিউটার সোসাইটি’র (এমসিএস) উদ্যোগে পাঁচ দিনব্যাপী (১৭-২১ ডিসেম্বর) আয়োজন করা হচ্ছে ‘‘ফ্রি কমপিউটার সার্ভিস সপ্তাহ- ২০২৩’’। ঢাকার মতিঝিলে অবস্থিত গাউছে পাক কমপিউটার মার্কেট এবং রহমানিয়া কমপিউটার সিটিতে ডেস্কটপ, ল্যাপটপ, প্রিন্টারসহ অন্যান্য পণ্যে বিনা মূল্যে সেবা উপভোগ করতে পারবেন।

আগামী ১৭ থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত বাধাহীন প্রযুক্তি বিনা মূল্যে সেবা সপ্তাহে দুটি মার্কেটের পরিবেশিত পণ্যের পাশাপাশি সেবার মেয়াদ উত্তীর্ণ হয়েছে এমন পণ্যেও বিনা মূল্যে সেবা দেয়া হবে। আপনার ব্যবহৃত যে কোনো ব্রান্ডের ডেস্কটপ, ল্যাপটপ, প্রিন্টারের যেকোনও কারিগরি সমস্যার সমাধান দেয়া হবে বিনা মূল্যে। সকল ক্রেতারা প্রযুক্তি পণ্যের যাবতীয় সেবাসমূহ বিনা মূল্যে উপভোগ করতে পারবেন।

এমসিএস’র সভাপতি মো. আবুল হাসান বলেন, ‘‘আমরা প্রযুক্তি পণ্যে বিনা মূল্যে সেবা দেয়ার জন্য ‘ফ্রি কমপিউটার সার্ভিস সপ্তাহ’ উদ্যোগ নিয়েছি। পণ্যটি কোথা থেকে কেনা কিংবা কোন ব্র্যান্ডের আমাদের কাছে মূখ্য নয়। আমরা গ্রাহক ও ক্রেতার সেবার প্রতি লক্ষ্য রেখে প্রতিনিয়ত নতুন কিছু সেবা এবং অফার দেয়ার চেষ্টা করছি। প্রযুক্তি পণ্য ব্যবহারকারীরা তাদের সমস্যাযুক্ত ল্যাপটপ, ডেস্কটপ ও প্রিন্টারের জন্য বিনা মূল্যে এই সেবা নিতে পারবেন।’’

তিনি আরও বলেন, ‘‘আমাদের মতিঝিলেই রয়েছে বিভিন্ন প্রযুক্তি পণ্য আমদানিকারক ও সেবাদানকারি প্রতিষ্ঠানের শোরুম পাশাপাশি রয়েছে বিশ্বখ্যাত কয়েকটি প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠানদেরও শোরুম। তাই প্রযুক্তি পণ্য ক্রেতাদের পন্যের সঠিক ও মানসম্মত সেবা প্রদানের লক্ষে এবং নির্দিষ্ট পন্যের জন্য নির্ধারিত প্রতিষ্ঠান থেকে সরাসরি পণ্যের বিনা মূল্যে সেবা দেয়ার লক্ষেই আমাদের এই আয়োজন।’’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *