আনুষাঙ্গিক মোবাইল

অপো এ৫৮ স্মার্টফোনে মূল্য হ্রাস

ক.বি.ডেস্ক: আবহাওয়ায় এখন হিমশীতল বাতাসে মৃদু ফিসফিসানি। ডিসেম্বরের এমন পরিবেশকে স্বাগত জানাতে অপো স্মার্টফোনপ্রেমীদের জন্য নিয়ে এলো এক অনন্য সুযোগ। শীতকালীন এ আবহকে উপভোগ্য করে তুলতে অপো এ৫৮ স্মার্টফোনে মূল্য হ্রাস করেছে প্রতিষ্ঠানটি। মসৃণ ও ফিচার-সমৃ্দ্ধ অপো এ৫৮ এর মূল্য কমিয়ে আনা হয়েছে ২২,৯৯০ টাকায়। স্মার্টফোনটির পূর্বমূল্য ছিল ২৩,৯৯০ টাকা।

স্মার্টফোনটিতে রয়েছে ৬.৭২-ইঞ্চি এফএইচডি+ সানলাইট ডিসপ্লে। ডুয়াল স্টেরিও স্পিকার, যেটি ৪০% পর্যন্ত বাড়তি সাউন্ড সুবিধা প্রদান করে। ডিভাইসটির আলট্রা-ক্লিয়ার ৫০ এমপি এআই ক্যামেরা প্রতিটি ছবির ক্ষেত্রেই একটি যথার্থ ডিটেইল তৈরি করে। এর ৫০ এমপি ও ২ এমপি লেন্সের তৈরি ‘ডিএসএলআর-লাইক বোকেহ ব্যাকগ্রাউন্ড’ একেবারে অভিজ্ঞদের মতোই অসাধারণ ছবি তোলে। রয়েছে ‘এআই পোট্রেইট রিটাচিং’ ফিচার। এর ৮ এমপি ফ্রন্ট ক্যামেরা, কালারওএস ১৩.১, একটি আকর্ষণীয় গ্লোয়িং সিল্ক ডিজাইন, ৩৬-মাসের ফ্লুয়েন্সি প্রটেকশন ও আইপিএক্স৪ ওয়াটার রেজিস্ট্যান্সের মতো ফিচার রয়েছে।

অপো এ৫৮ এর ৩৩-ওয়াট সুপারভুক চার্জিং সক্ষমতার মাধ্যমে স্মার্টফোনটিকে সহজে ও নিরাপদে চার্জ দেয়া সম্ভব। এটি মাত্র ৫ মিনিটের চার্জেই ৩.৩৯ ঘণ্টার আকর্ষণীয় কল টাইমের সুবিধা প্রদান করে। ফোনটিতে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। ৩ ধাপের বর্ধিত র‌্যাম ডিভাইসের সক্ষমতা বৃদ্ধিতে কাজ করে। স্মার্টফোনটি ‘স্ট্যান্ডবাই’ মোডে থাকলে, এর ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি পুরোপুরি চার্জের পর ৪৪৫* ঘণ্টা পর্যন্ত চার্জ ধরে রাখার নিশ্চয়তা দেয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *