আনুষাঙ্গিক মোবাইল

এআই প্রযুক্তির গ্যালাক্সি এস২৪ আলট্রার অগ্রিম বুকিং শুরু

ক.বি.ডেস্ক: এআই প্রযুক্তি সমৃদ্ধ গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ডিভাইসটিতে থাকছে রিয়েল-টাইম ট্রান্সলেশন, ট্রান্সক্রিপশন, ইন্টেলিজেন্ট ব্যাটারি ও উন্নত ক্যামেরাসহ উদ্ভাবনী নানা ফিচার। দেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য স্মার্টফোনটি অগ্রিম বুকিং দেয়ার সুবিধা নিয়ে এসেছে স্যামসাং। স্মার্টফোনটি অগ্রিম বুকিং করার মাধ্যমে উপভোগ করতে পারবেন অসাধারণ সব প্রি-অর্ডার ডিল ও সর্বোচ্চ সাশ্রয়। ৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্মার্টফোনটির অগ্রিম বুকিং গ্রহণ করা হবে।

অগ্রিম বুকিং করা সকল কাস্টমারের জন্য থাকছে ১৫ হাজার টাকার নিশ্চিত ক্যাশব্যাক। কেনাকাটার অভিজ্ঞতাটি আরও সমৃদ্ধ ও সুবিধাজনক করতে থাকছে বিনাসুদে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা এবং নির্দিষ্ট ব্যাংকে ১৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক অফার। থাকছে পুরনো স্মার্টফোনের পরিবর্তনের বিনিময়ে নতুন গ্যালাক্সি এস২৪ আল্ট্রা কেনার সুযোগ (শুধুমাত্র নির্বাচিত ডিভাইসের জন্য প্রযোজ্য)।

এক্সচেঞ্জ অফারটিতে অংশগ্রহণ করলে রয়েছে ১৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত বোনাস ক্যাশব্যাক। এছাড়াও, ‘নেভারমাইন্ড ক্যাম্পেইন’ এর অধীনে ক্রেতারা ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফারটির জন্যও নিবন্ধন করতে পারবেন। পাবেন ১০০ জিবি’র ওয়ান ড্রাইভ ক্লাউড স্টোরেজ, যার মাধ্যমে স্যামসাং ভক্তরা উপভোগ করতে পারবেন ছয় মাসের সাবস্ক্রিপশন, একদম বিনা মূল্যে! এ ছাড়াও, এতে থাকছে অ্যাড-ফ্রি ও নিরাপদ ইমেইল, সঙ্গে মাইক্রোসফট সাপোর্ট ব্যবহারের সুবিধা।

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আলট্রা (১২/২৫৬ জিবি) স্মার্টফোনটির বাজারমূল্য ২,৪৩,৯৯৯ টাকা। অগ্রিম বুকিং করতে ভিজিট করুন ওয়েবসাইট www.samsung.com । প্রি-অর্ডার লিঙ্ক: https://www.samsung.com/bd/smartphones/galaxy-s24-ultra/?page=home

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *