উদ্যোগ

অনুপ্রেরণাদায়ী ‘লুমিয়ের’ দের নিয়ে গ্রামীণফোনের টক শো

ক.বি.ডেস্ক: একজন ‘লুমিয়ের’ কি করেন- তারা আশার বার্তা নিয়ে আসেন এবং বিজয়ের আশ্বাস জাগান। এই ভাবনা থেকে অনুপ্রাণিত হয়ে, ক্লাব ‘লুমিয়ের’। গ্রামীণফোনের লিংকডইন, ফেসবুক আর ইউটিউবে নিয়ে আসছে এর নতুন শো ‘লুমিয়ের’। আগ্রহী দর্শকরা এর প্রথম পর্বটি এখন https://www.youtube.com/watch?v=q9vhZGhuMKU উপভোগ করতে পারবেন। অনুষ্ঠানের প্রথম পর্বে অতিথি হিসেবে থাকবেন করপোরেট ব্যক্তিত্ব ও আলোকিতজন- রুবাবা দৌলা।

আয়োজনে অংশগ্রহণকারীরা প্রত্যেকে একেকজন নক্ষত্রের মত, যারা নিজেদের কাজের মাধ্যমে নিজ নিজ ক্ষেত্রে অনন্য উদাহরণ তৈরি করেছেন। আর যাদের জীবন ও অভিজ্ঞতা থেকে শিক্ষা নেয়ার চমৎকার সুযোগ তৈরি করছে ক্লাব লুমিয়ের। এবারের আয়োজনে আমন্ত্রিত অতিথিদের মধ্যে থাকছেন বিবি রাসেল, রুবাবা দৌলা এবং কাওসার আহমেদের মত ভিন্ন ভিন্ন শিল্পখাতের প্রথিতযশা ব্যক্তিত্বগণ।

নিজেদের বিশ্বস্ত ও গুরুত্বপূর্ণ গ্রাহকদের অভিজ্ঞতার মানকে আরও উন্নত করার লক্ষ্যে গত বছর কার্যক্রম শুরু করে গ্রামীণফোনের ক্লাব লুমিয়ের। গ্রামীণফোনের এ যাবৎ সাফল্যের অগ্রযাত্রায় বিভিন্ন সময়ে অবদান রাখা বিশেষ ব্যক্তিত্বদের অংশগ্রহণে তাদের সঙ্গে খোলামেলা কথোপকথন নিয়ে এই টক শো সাজানো হয়েছে।

সমাজের অনন্য অনুপ্রেরণা এই আলোকিত ব্যক্তিরা অনুষ্ঠানে তাদের সাফল্য, প্রত্যাশা ও এর সঙ্গে জড়িত বিশেষ স্মৃতিগুলো তুলে ধরবেন। লুমিয়ের -এর প্রতিটি পর্বে এমন বিশেষ অতিথিরা যুক্ত হবেন, যারা নিজেদের কাজের ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছেন এবং নিজ নিজ খাতে উল্লেখযোগ্য অবদান রেখেছেন। ক্যারিয়ারে সাফল্যের গল্পের পাশাপাশি অতিথিদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন গল্পও টক শো’তে তুলে ধরা হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *