উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

রায়ান্স কমপিউটার্স’র পথ চলার ২২ বছর

ক.বি.ডেস্ক: আইসিটি পণ্যের স্বনামধন্য বিক্রেতা প্রতিষ্ঠান রায়ান্স কমপিউটার্স গত ২ জানুয়ারি ২২ বছর পূর্ণ করলো। ২০০০ সালে প্রতিষ্ঠিত রায়ান্স কমপিউটার্স’র ২২ বছর পূর্তী উপলক্ষে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান জুয়েল এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ। প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে নিজেদের কাজের অভিজ্ঞতা ও ভবিষ্যত পরিকল্পনার কথা তুলে ধরা হয়। যারা সশরীরে উপস্থিত হতে পারেননি তারা জুম মিটিংয়ের মাধ্যমে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। উতসাহ উদ্দিপনা এবং কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। পাশাপাশি রায়ান্স কমপিউটার্সের সকল শাখাতেই কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

২০০০ সালের ২ জানুয়ারি ঢাকার বৃহত্তম কমপিউটার মার্কেট আইডিবি ভবনের বিসিএস কমপিউটার সিটিতে প্রথম আউটলেটের মধ্য দিয়ে যাত্রা করে রায়ান্স। প্রতিষ্ঠার পর থেকে প্রযুক্তি পণ্যের বাজারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে প্রতিষ্ঠানটি। বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, বগুড়া, বরিশাল ও ময়মনসিংহ বিভাগে রায়ান্সের রয়েছে ১৬টি শাখা। পণ্য সংশ্লিষ্ট সেবার জন্য রায়ান্সের সকল শাখার সঙ্গে রয়েছে সার্ভিস সেন্টার। রায়ান্সের বিশেষায়িত সার্ভিস সেন্টার রায়ান্স কেয়ার নামে কার্যক্রম পরিচালনা করে। দক্ষ ইঞ্জিনিয়ার ও অত্যাধুনিক প্রযুক্তির সহায়তায় তারা মাদারবোর্ডের চিপসেট লেভের পর্যন্ত সারাই ও সেবা প্রদান করতে পারে।

২০১৭ সালে রায়ান্স ই-কমার্সর জগতে যাত্রা করে। বর্তমানে প্রতিষ্ঠানটি দেশের সকল জেলা থেকেই অর্ডার নিচ্ছে এবং ৬৪টি জেলায় পণ্য পৌঁছে দিচ্ছে। বর্তমানে এটি ক্রেতাদের জন্য একটি নির্ভরযোগ্য অনলাইন প্ল্যাটফর্ম।  

রায়ান্স কমপিউটার্স এইচপি, ডেল, এসার, আসুস, লেনোভো, গিগাবাইট, ইন্টেল, এএমডির মতো বিশ্ববিখ্যাত ব্র্যান্ডগুলোর প্রধান রিটেল পার্টনার হিসেবে বিভিন্ন পুরস্কার ও সম্মাননা পেয়ে থাকে। বড় অর্জনগুলোর একটি আসে ২০১৮ সালে এইচপির কাছ থেকে। সে বছর রায়ান্স ‘‘বেস্ট কনজিউমার পার্টনার ইন সাউথ ইস্ট এশিয়া অ্যান্ড কোরিয়া’’ হওয়ার গৌরব অর্জন করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *