মোবাইল স্মার্টফোন

অপো’র ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘অপো এ১৮’

ক.বি.ডেস্ক: অপো এবার সর্বাধুনিক ফ্ল্যাগশিপ ডিভাইস ‘অপো এ১৮’ বাংলাদেশে উন্মোচন করেছে। স্মার্টফোনপ্রেমীদের সব ধরনের চাহিদার কথা বিবেচনা করেই এই স্মার্টফোনটিতে বিভিন্ন ফিচার সাজানো হয়েছে। দুটি রংয়ে পাওয়া যাচ্ছে- গ্লোয়িং ব্লু ও গ্লোয়িং ব্ল্যাক। স্মার্টফোনটির মূল্য ১৩ হাজার ৯৯০ টাকা। সঙ্গে থাকছে ৩৬ মাসের গ্যারান্টি।

অপো এ১৮
পর্যাপ্ত রানিং মেমোরি এবং স্টোরেজ সক্ষমতা থাকায় অনেকদিন ব্যবহারেও স্মার্টফোন থেকে কাঙ্ক্ষিত পারফরম্যান্স পাওয়া সম্ভব। ৪জিবি + ৪জিবি এক্সটেন্ডেড র‌্যাম + ১২৮জিবি মেমোরি এবং সর্বোচ্চ মাল্টিটাস্কিং। নিয়ে এসেছে বৈপ্লবিক র‌্যাম এক্সপানশন টেকনোলজি (ওডব্লিউএএসপি)। এতে রয়েছে ৯০ হার্টজ সানলাইট ডিসপ্লে। এ ছাড়া র‌্যাপিড রিফ্রেশ রেটের মাধ্যমে প্রতিটি মুহূর্তে চিত্তাকর্ষক ভিজ্যুয়াল অভিজ্ঞতা পাবেন ব্যবহারকারীরা। ৩০০% আলট্রা ভলিউম ও অতুলনীয় স্পষ্ট অডিও।

ফটোগ্রাফিকে অনন্য করে তুলতে পারে এর ৫এমপি ফ্রন্ট ক্যামেরার ভাইব্র্যান্ট সেলফি এবং ৮এমপি এআই রিয়ার ক্যামেরা ও ২এমপি ডেপ্‌থ ক্যামেরা। বাড়তি সময় নিয়ে কন্টেন্ট দেখার আনন্দ পাওয়া যাবে এর ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারির মাধ্যমে। একটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৬-ইঞ্চি স্ক্রিন ইউজারকে সহজ ট্রানজিশন ও ভাইব্র্যান্ট কালারে নিমগ্ন করে তুলবে।

গ্রাহকের কমফোর্টের কথা বিবেচনা করে ডিভাইসটিকে ১৬৩.৭৪ এমএম x ৭৫.০৩ এমএম x ৮.১৬ এমএম ও ১৮৮জি অনুযায়ী ডিজাইন করা হয়েছে। কালারওএস ১৩.১ এর জন্য এ ডিজাইনটি করা হয়েছে, যাতে একটি সিমলেস ও ইনটুইটিভ ইন্টারফেস নিশ্চিত করা যায়।

ও’ফ্যান্‌স ফেস্টিভ্যাল অফারে অপো এ১৮ ক্রয়ে থাকছে অনলাইন লটারির মাধ্যমে সাকিব আল হাসানের টি-শার্ট এবং আইওটি পণ্য- প্যাড, টিডব্লিউএস এবং ঘড়ি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *