মোবাইল স্মার্টফোন

৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ে রিয়েলমি নিয়ে এলো সি৫১

ক.বি.ডেস্ক: রিয়েলমি চ্যাম্পিয়ন সিরিজের নতুন স্মার্টফোন সি৫১ আজ দেশের বাজারে উন্মোচন করেছে। সি৫১ -এ রয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, সুপার-ফাস্ট ৩৩ ওয়াট সুপারভুক চার্জ এবং স্টাইলিশ গ্লিটারিং ডিজাইন। সঙ্গে থাকছে ৬৪ জিবি স্টোরেজ। ডিভাইসটি পাওয়া যাবে দু’টি রঙে- মিন্ট গ্রিন ও কার্বন ব্ল্যাক। স্মার্টফোনটির মূল্য মাত্র ১৫,৯৯৯ টাকা।

রিয়েলমি সি৫১ স্মার্টফোনটির উন্মোচন উপলক্ষে দারাজে অনলাইন ফ্ল্যাশ সেল এ অপেক্ষাকৃত কম মূল্যে ক্রয় করা যাবে। ফ্ল্যাশ সেল চলাকালে, দারাজ ভাউচার ব্যবহার করে সি৫১ কেনা যাবে মাত্র ১৪,৯৯৯ টাকায়। এ ছাড়া বিনাসুদে সহজ মাসিক কিস্তি সুবিধা, এক্সপ্রেস ডেলিভারি ও ব্র্যান্ড ওয়্যারেন্টি উপভোগ করবেন। ভিজিট করুন: https://cutt.ly/C51FlashSale.

রিয়েলমি সি৫১
স্মার্টফোনটিতে রয়েছে ৩৩ ওয়াটের সুপারভুক চার্জ যা ২৮ মিনিট চার্জে ফোনটির ৫০ শতাংশ চার্জ হবে। ব্যবহার করা হয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি। রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, সঙ্গে এফ/১.৮ অ্যাপারচার এবং একটি ৫ মেগাপিক্সেল লেন্স। রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ফোনটিতে রয়েছে ৬৪ জিবি স্টোরেজ। এর ডায়নামিক র‍্যাম এক্সপানশন প্রযুক্তির ফলে সিয়েলমি সি৫১ র‍্যাম বৃদ্ধি করা যাবে ৪ জিবি পর্যন্ত এবং ৮ জিবি’র মতো অভিজ্ঞতা পাওয়া যাবে। একইসঙ্গে দু’টি ন্যানো সিম কার্ড এবং ১টি মাইক্রোএসডি ব্যবহার করা যাবে, যার ফলে স্টোরেজ এক্সপানশন করা যাবে ২ টেরাবাইট পর্যন্ত। ডিভাইসটি ৭.৯৯ মিলিমিটার আর পেছনের অংশে রয়েছে স্টাইলিশ গ্লিটারিং ডিজাইন।

৬.৭৪ ইঞ্চির ফুল স্ক্রিনের পিক বাইটনেস হচ্ছে ৫৬০ নিটস এবং ফোনটির ওপরে রয়েছে একটি মিনি-ড্রপ নচ। ব্যবহারকারীরা মিনি ক্যাপসুলের অভিজ্ঞতা পাবেন। ব্যাটারির তিন ধরনের অবস্থা যথা: সম্পূর্ণ চার্জ অবস্থায় রয়েছে, চার্জ হচ্ছে এবং লো ব্যাটারি – এ তিন ক্ষেত্রে তিন ধরনের ডায়নামিক লাইট দেখা যাবে। ব্যবহারকারীরা ডেটা ইউসেজ ও স্টেপ স্ট্যাট ফাংশনও ব্যবহার করতে পারবেন। ব্যবহার করা হয়েছে আল্ট্রাবুম স্পিকার, ফাস্ট-সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও মাল্টিফাংশনাল এনএফসি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *