মোবাইল স্মার্টফোন

নতুন ফ্ল্যাগশিপ সিম্ফনি জেড৪৭

ক.বি.ডেস্ক: মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট এবং ৯০ হাটর্জ রিফ্রেশ রেটের ‘‘সিম্ফনি জেড ৪৭’’। হানি ডিউ গ্রিন, লিনেন্ট ব্লু, ওসিয়ান গ্রিন এবং শ্যাডো অ্যাশ এই চারটি কালারে স্মার্টফোনটি পাওয়া যাবে অপারেটর বান্ডেল অফারসহ মাত্র ১১ হাজার ৪৯৯ টাকায় (ভ্যাট ছাড়া)।

সিম্ফনি জেড ৪৭

ফোনটির অপারেটিং সিস্টেম লেটেস্ট অ্যান্ড্রোয়েড ১২। ২০:৯ অ্যাসপেক্ট রেশিও’র এন্টি-ফিংগার টাচ প্যানেলের হ্যান্ডসেটটিতে আছে ৬.৬ ইঞ্চি ইনসেল ভি নচ ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০। ১.৬ গিগাহাটর্জ এর পাওয়ারফুল এবং পাওয়ার অ্যাফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ইউনিসক টি৬০৬ এর ১২ ন্যানো মিটার চিপসেট এবং জিপিউ ৬৫০ মেগাহাটর্জ। এর সঙ্গে ৪ জিবি ডিডিআর ফোর র‍্যাম দিয়ে পাওয়া যাবে দারুণ পারফরম্যান্স। এর ইন্টারনাল স্টোরেজ আছে ৬৪ জিবি যা এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত। পাওয়ারফুল চিপসেট এবং ৬৫০ মেগাহাটর্জ জিপিউ থাকার কারনে এসফল্ট এইট, কল অফ ডিউটি এর মতো হাই ডিমান্ডিং গেমগুলো খেলা যাবে অনায়াসে।

নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ১.৮৫ অ্যাপারচার এর ৫২ মেগাপিক্সেল ইউএইচডি রিয়ার ক্যামেরা, সেলফি তোলার জন্য আছে  ২.০ অ্যাপারচার এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রিয়ার এবং ফ্রন্ট দুটি ক্যামেরাতেই স্যামসাং সেন্সর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপ দিতে এতে আছে ৫ হাজার ৩০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। দুটি ন্যানো সিম ব্যবহার করা যাবে এই স্মার্টফোনটিতে। মেমোরি কার্ডের জন্য রয়েছে আলাদা স্লট। এর ফেস আনলক ফিচার মুহূর্তেই ব্যবহারকারীর মুখাবয়ব রিড করতে পারবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন লক ও পাসওয়ার্ড।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *