সাম্প্রতিক সংবাদ

স্টার্টআপ ক্যাটাগরিতে ‘সিইও অব দ্য ইয়ার’ সাদিয়া হক

ক.বি.ডেস্ক: স্টার্টআপ ক্যাটাগরিতে ‘সিইও অব দ্য ইয়ার’ স্বীকৃতি অর্জন করেছেন শেয়ারট্রিপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক। দেশের ভ্রমণখাতে প্রতিষ্ঠানের সাফল্যযাত্রাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে উল্লেখযোগ্য অবদানের জন্য তাকে বাংলাদেশ সি-স্যুইট অ্যাওয়ার্ড ২০২৩ -এর বিজয়ী হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়।

অনুষ্ঠানে ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ (প্রাইভেট) লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজ সাদিয়া হকের হাতে পুরস্কার তুলে দেন। গত শনিবার বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে ঢাকায় একটি হোটেলে এ অনুষ্ঠান আয়োজিত হয়।

২০২২ সালে সি-স্যুইট অ্যাওয়ার্ডস চালু করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। এ অ্যাওয়ার্ডের মাধ্যমে ব্যবসায়িক নেতৃবৃন্দ, বিশেষ করে সি-স্যুইট এক্সিকিউটিভ ও ডিরেক্টর, যারা নিজেদের কাজের মাধ্যমে সততা ও নিবেদনের ক্ষেত্রে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন তাদের কাজের স্বীকৃতি প্রদান করা হয় এবং সাফল্য উদযাপন করা হয়।

সাদিয়া হক বলেন, “বিগত বছরগুলোতে দেশের ডিজিটাল বিপ্লব, বিশেষ করে দেশের ভ্রমণ খাতে ডিজিটালাইজেশন এগিয়ে নিয়ে যেতে নিরলস কাজ করেছে শেয়ারট্রিপ। এ ধরনের স্বীকৃতি আমাদের স্মার্ট জাতিতে রূপান্তরে ভূমিকা রাখার লক্ষ্য অর্জনে কঠোর পরিশ্রম করতে উৎসাহিত করবে।”

সাদিয়া হক এর আগে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের উইমেন অব ইন্সপিরেশন অ্যাওয়ার্ডস ২০২৩ অর্জন করেছেন এবং কটলার অ্যাওয়ার্ডস ২০২৩- সম্মানজনক ‘ওমেন লিডার অব দ্য ইয়ার’ স্বীকৃতি অর্জন করেছেন।

এ বছর ২২টি ক্যাটাগরিতে ২৮ জন বিজয়ীকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়: চিফ মার্কেটিং অফিসার/মার্কেটিং ডিরেক্টর অব দ্য ইয়ার ক্যাটাগরিতে গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব ও প্রাণ-আরএফএল গ্রুপের মার্কেটিং ডিরেক্টর চৌধুরী কামরুজ্জামান। সিএফও/ফাইন্যান্স ডিরেক্টর অব দ্য ইয়ার ক্যাটাগরিতে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের গ্রুপ সিএফও সাজ্জাদ রহিম চৌধুরী এবং প্রাণ-আরএফএল গ্রুপের সিপিএ উজমা চৌধুরী।

বিজনেস অফিসার/বিজনেস ডিরেক্টর অব দ্য ইয়ার ক্যাটাগরিতে গ্রামীণফোনের সিবিও ড. আসিফ নাইমুর রশিদ। সিইও/এমডি অব দ্য ইয়ার ক্যাটাগরিতে সাজেদা ফাউন্ডেশনের সিইও জাহিদা ফিজ্জা কবির এবং চিফ ডিজিটাল অফিসার (সিডিও)/ডিজিটাল ডিরেক্টর ক্যাটাগরিতে প্রথম আলোর চিফ ডিজিটাল বিজনেস অফিসার জাবেদ সুলতান।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *