সাম্প্রতিক সংবাদ

অনলাইনে ৭২ ঘণ্টায় বীমা দাবি নিষ্পত্তি করছে মেটলাইফ

ক.বি.ডেস্ক: অনলাইনে বীমা দাবি প্রক্রিয়া কাগজ-নির্ভর পদ্ধতির চেয়ে সহজে ও দ্রুত হওয়ায়, মেটলাইফের গ্রাহকদের মাঝে এর গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে প্রতি ৩ জন গ্রাহকের মধ্যে ২ জন তাদের বীমা দাবি অনলাইনে জমা দিচ্ছেন। মেটলাইফের অত্যাধুনিক অনলাইন প্ল্যাটফর্ম ২৪ থেকে ৭২ ঘন্টার মধ্যে গ্রাহকদের বীমা দাবি নিষ্পত্তি করতে সক্ষম। মেটলাইফ বাংলাদেশের বীমা দাবি নিষ্পত্তির ক্ষেত্রে শক্তিশালী ট্র্যাক রেকর্ড রয়েছে। ২০২২ সালের প্রথমার্ধে কোম্পানিটি ১,২৭৯ কোটি টাকার বীমা দাবির নিষ্পত্তি করেছে।

মেটলাইফ-এর কর্পোরেট গ্রাহকরাও এই অনলাইন বীমা দাবী জমা দেয়ার সুবিধাগুলি উপভোগ করছেন। এখন প্রতি ৫টি কর্পোরেট মেডিকেল দাবির ৪ টিই অনলাইনে জমা পড়ছে। বাংলাদেশের যে কোনো জায়গা থেকে গ্রাহকরা এখন খুব সহজেই বীমা দাবি করতে পারবেন। এজন্য ভিজিট করুন: https://www.metlife.com.bd/claims-updated/

এ প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, গ্রাহকদের জন্য দ্রুত এবং কোনো রকম ঝামেলা ছাড়া বীমা দাবি নিষ্পত্তি করার অভিজ্ঞতা, বীমা নিয়ে মানুষের আস্থা বাড়াতে ভূমিকা রাখে। সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে আরও বেশি মানুষকে বীমা সুরক্ষার আওতায় নিয়ে আসতে নিরলস কাজ করে যাচ্ছে মেটলাইফ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *