প্রযুক্রির পণ্য ল্যাপটপ

বাংলাদেশে আসছে ইনফিনিক্স এর ল্যাপটপ ‘ইনবুক’

ক.বি.ডেস্ক: ইনফিনিক্স একটি উদীয়মান প্রযুক্তি পণ্যের ব্র্যান্ড। ২০১৩ সালে প্রতিষ্ঠিত ইনফিনিক্স বিশ্বজুড়ে অনেক ধরনের ডিভাইস ডিজাইন, প্রস্তুত ও বাজারজাত করে থাকে। আফ্রিকা, ল্যাটিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়ার ৪০টির বেশি দেশে প্রতিষ্ঠানটি প্রযুক্তির পণ্য বাজারজাত করছে। ইনফিনিক্সের ট্রেন্ডি ডিভাইসগুলো ব্যবহারকারীর প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়।

স্মার্ট ডিভাইসের মাধ্যমে তরুণদের ক্ষমতায়নের লক্ষ্যে কাজ করে ইনফিনিক্স। এরই ধারাবাহিকতায় দেশের প্রযুক্তি পণ্যের বাজারে ল্যাপটপ নিয়ে আসছে এই প্রযুক্তি ব্র্যান্ডটি। ইনফিনিক্স ল্যাপটপের যাত্রা হয় ইনবুক এক্স ওয়ান মডেলের মাধ্যমে। বর্তমানে এশিয়া ও আফ্রিকাসহ বিশ্বের বিভিন্ন দেশ ও অঞ্চলের বাজারে ইনফিনিক্স ল্যাপটপের বিভিন্ন মডেলকে ইতোমধ্যে স্বাগত জানানো হয়েছে।

সম্প্রতি বাংলাদেশে প্রদর্শন করা হয়েছে নতুন ইনফিনিক্স ল্যাপটপ। ঢাকার আগারগাঁওস্থ আইডিবি ভবন বিসিএস কমপিউটার সিটিতে অনুষ্ঠিত সিটি আইটি মেগা ফেয়ার ২০২৩-এ ইনফিনিক্সের প্যাভিলিয়নে দুটি মডেলের ল্যাপটপ প্রদর্শিত হয়। মেলায় প্রদর্শিত হয় ইনফিনিক্স ইনবুক এক্স টু এবং ইনবুক ওয়াই টু প্লাস মডেলের ল্যাপটপ। মডেলগুলো দেশের বাজারে আসছে খুব শীঘ্রই। আর মূল্যও থাকবে বাজেটের মধ্যেই।

ইনফিনিক্স ইনবুক এক্স টু
অ্যালুমিনিয়াম এলয় বডির ল্যাপটপটি দেখতে চিকন ও ওজনে বেশ হালকা। লাল, নেভি ব্লু, ধূসর ও সবুজ এই চারটি রঙে পাওয়া যাবে। এটি ১১তম প্রজন্মের কোর আই৩, আই৫ ও আই৭ প্রসেসরের ভ্যারিয়েন্টে বাজারে আসছে।

ইনবুক ওয়াই টু প্লাস
ল্যাপটপটি এক্স টু ল্যাপটপের চাইতে আকারে কিছুটা বড়। এই ল্যাপটপটি পাওয়া যাবে রূপালি, ধূসর ও নীল রঙে। এটিও থাকবে আই৩, আই৫ ও আই৭ প্রসেসর ভ্যারিয়েন্টে।

ল্যাপটপের বিস্তারিত এবং ইনফিনিক্স ইনবুক এক্স টু এবং ইনবুক ওয়াই টু প্লাস এর যেসব ভার্সন বাংলাদেশে পাওয়া যাবে সে সম্পর্কিত তথ্য শীঘ্রই প্রকাশ করা হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *