আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

ওয়ালটন ‘প্রিন্টন’ প্রিন্টারে ১৫ শতাংশ ছাড়

ক.বি.ডেস্ক: ওয়ালটনের অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ ‘‘প্রিন্টন’’ প্রিন্টারে রয়েছে দ্রুতগতির ওয়ারলেস প্রিন্টিংসহ বিভিন্ন সুবিধা। প্রতিষ্ঠানটির অনলাইন প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে প্রিন্টার কেনায় মিলছে ১৫ শতাংশ ফ্ল্যাট মূল্যছাড়। ওয়ালটন ল্যাপটপ অনলাইন ডিসকাউন্ট মেলার আওতায় ই-প্লাজা (https://cutt.ly/uHonLfB) থেকে প্রিন্টারসহ যে-কোনো কমপিউটার পণ্য ক্রয়ে ১৫ শতাংশ মূল্যছাড় দেয়া হচ্ছে।এ সুবিধা থাকছে ৩১ মে পর্যন্ত।

প্রিন্টন প্যাকেজিং এ দুই মডেলের ওয়ালটন লেজার প্রিন্টার বাজারে রয়েছে। ‘প্রিন্টন পিএমএফ২২’ এবং ‘প্রিন্টন পিএস২২’। পিএমএফ২২ মডেলটি মাল্টিফাংশন সুবিধাযুক্ত।প্রিন্টের পাশাপাশি স্ক্যান এবং ফটোকপি করা যায়।প্রিন্টারটির মূল্য ১৬,৭৫০ টাকা, ই-প্লাজায় পাচ্ছেন মাত্র ১৪,২৩৭ টাকায়।পিএস২২ মডেলের সিঙ্গেল ফাংশনের প্রিন্টারটির মূল্য ১১,৭৫০ টাকা, ই-প্লাজায় কেনা যাচ্ছে মাত্র ৯,৯৮৭ টাকায়। ওয়ালটনের এই প্রিন্টার দুটিতে থাকছে ১ বছর পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা। 

ওয়ালটনের প্রিন্টারের প্রধান বিশেষত্ব হচ্ছে ২২ (এ ফোর) এবং ২৩ (লেটার) পিপিএম প্রিন্ট স্পিড। অত্যন্ত দ্রুত প্রয়োজনীয় সকল ডকুমেন্ট প্রিন্ট করে। উভয় মডেলেই ১২০০ ইনটু ১২০০ ডিপিআই রেজ্যুলেশন, ৬০০ মেগাহার্টজ প্রসেসর এবং ১২৮ মেগাবাইট মেমোরি রয়েছে।প্রিন্টার দুটিতে ইউএসবি ক্যাবল সংযোগের মাধ্যমে প্রিন্ট করা ছাড়াও ওয়ারলেস প্রিন্টিং এর সুবিধা রয়েছে। এ ছাড়া মাল্টি ফাংশন প্রিন্টারটিতে নেটওয়ার্ক প্রিন্টিং এর সুবিধা রয়েছে।

প্রিন্টারগুলোয় ব্যবহারের জন্য ওয়ালটনের রয়েছে সাশ্রয়ী মূল্যের টোনার। যা ১৫ শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে মাত্র ১,৬৮৭ টাকায়।এ ছাড়াও টোনারের ৬৫ গ্রামের রিফিল কিট মিলছে ৫৫২ টাকায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *