আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

শিশুদের জন্য ডিজিটাল রাইটিং প্যাড এনেছে ওয়ালটন

ওয়ালটন শিশুদের জন্য পরিবেশবান্ধব ও রেডিয়েশনমুক্ত ‘মাইপেজ ডিজিটাল রাইটিং প্যাড’ বাজারে নিয়ে এসেছে। যা বাচ্চাদের পড়াশুনার হাতেখড়িতে যোগ করবে প্রযুক্তির ছোঁয়া। তাদের শিক্ষার শুরুটা হবে প্রযুক্তিনির্ভর। সর্বাধুনিক ফিচারসমৃদ্ধ মাইপেজ ডিজিটাল রাইটিং প্যাডের মূল্য ৯৯৫ টাকা। বাচ্চাদের যাতে ছোটবেলা থেকেই প্রযুক্তি ব্যবহারের উপযোগী করে গড়ে তোলা যায়, সে উদ্দেশ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই এই মূল্য নির্ধারণ করা হয়েছে।

মাইপেজ ডিজিটাল রাইটিং প্যাডটিতে রয়েছে স্ক্রাচ রেজিস্টেন্ট ১০ ইঞ্চির এন্টি ড্যাজলিং এলসিডি ফ্লিম স্ক্রিন। ২৫৪ মিলিমিটার উচ্চতা, ১৬৪ মিলিমিটার প্রস্থ এবং ওজন মাত্র ১৫৮ গ্রাম। এতে ব্যবহৃত হয়েছে প্রেসার সেন্সর টেকনোলজি। সুরক্ষার জন্য রয়েছে এবিএস প্রোটেকশন ফ্রেম। এ ছাড়াও আছে একটি স্টাইলাস পেন। যা দিয়ে শিশুরা সহজেই আঁকতে বা লেখা শিখতে পারবে। সেই সঙ্গে আরও আছে ওয়ান ক্লিক ফুল ইরেজ বাটন ও লক স্ক্রিন সুবিধা। ব্যাটারিতে চলা এই ডিভাইসটিতে চার্জ শেষ হয়ে গেলে থাকছে যতবার খুশি ব্যাটারি পরিবর্তনের সুবিধা। পরিবেশবান্ধব এই ডিজিটাল রাইটিং প্যাড দিচ্ছে স্মুথ রাইটিং এক্সপেরিয়েন্স। শিশুদের জন্য নিরাপদ এই ডিভাইসটির অন্যতম বড় সুবিধা হচ্ছে এটি চোখের কোনো ক্ষতি করে না। প্যাডের অভ্যন্তরে স্টাইলাস পেন রাখার জায়গা থাকায় সহজেই কলমটি বহন করা যায়। ফলে এটি হারানোর শঙ্কা নেই।

ওয়ালটন প্লাজা এবং ডিলার পয়েন্ট থেকে প্যাডটি ক্রয়ে থাকছে ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। এ ছাড়া অনলাইনে ই-প্লাজা থেকে অর্ডার করলেও মিলছে ১০ শতাংশ নগদ মূল্যছাড় সুবিধা এবং বাসায় বসে হোম ডেলিভারি নেয়ার সুযোগ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *