সফটওয়্যার

ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড পুরস্কার জিতেছে ডিভাইন আইটি

ক.বি.ডেস্ক: দেশের বাজারে সেরা ও নির্ভরযোগ্য আইসিটি সলিউশন প্রদানের জন্য ‘আইসিটি সলিউশন প্রোভাইডার অব দ্য ইয়ার (লোকাল মার্কেট)’ পুরস্কার জিতেছে ডিভাইন আইটি লিমিটেড। বাংলাদেশের আইসিটি খাতের অগ্রগতিতে ব্যতিক্রমী ভূমিকার জন্য ”ব্র্যাক ব্যাংক-দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড” জিতেছে ডিভাইন আইটি। দেশব্যাপী আইসিটি নিয়ে কাজ করা উদ্যোক্তাদের উদ্ভাবন ও তাদের কার্যক্রমকে উৎসাহিত করতে ২০১৬ সাল থেকে ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার এ পুরস্কার দিয়ে আসছে।

গতকাল শুক্রবার (১৩ অক্টোবর) ঢাকার একটি স্থানীয় হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ডিভাইন আইটি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সিইও ইকবাল আহমেদ ফখরুল হাসান এই পুরস্কার গ্রহন করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দ্য ডেইলি স্টারের প্রকাশক ও সম্পাদক মাহফুজ আনাম, ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সেলিম আরএফ হোসেন এবং বেসিস সভাপতি রাসেল টি আহমেদ।

ডিভাইন আইটির প্রিজম ইআরপি বাংলাদেশের প্রথম ইআরপি সফটওয়্যার যা ৩৫টিরও বেশি ধরনের ব্যবসাখাতকে ব্যবস্থাপনা ও অটোমেশন সেবা দিতে সক্ষম হয়েছে। বাংলাদেশের ৪০০ এরও অধিক ব্যবসা প্রতিষ্ঠান তার দৈনন্দিন ব্যবসা পরিচালনার জন্যে প্রিজম ইআরপি সলিউশন ব্যবহার করছে। আন্তর্জাতিক ইআরপি সলিউশনের প্রতিযোগিতায় প্রিজম ইআরপি দেশি ও বিদেশী প্রতিষ্ঠানের কাছে একটি নির্ভরযোগ্য ব্র্যান্ড। প্রিজম ইআরপির রয়েছে অনেকগুলো জনপ্রিয় মডিউল যা দ্বারা উৎপাদন, বিপণন ও সেবামূলক ব্যবসা ব্যবস্থাপনা সহজ করা সম্ভব। প্রিজম ইআরপি ব্যবসায়িক প্রক্রিয়াগুলিকে সহজতর করার মাধ্যমে সর্বোপরি প্রতিষ্ঠানকে লাভজনক করে তোলে ।

১৮ বছর যাবৎ প্রতিষ্ঠানটি কাস্টমার সন্তুষ্টি, উন্নত প্রযুক্তি এবং উদ্ভাবন এর মাধ্যমে সফলতার সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে। প্রিজম ইআরপি, ডিভাইন আইটি লিমিটেডের একটি ফ্ল্যাগশিপ প্রোডাক্ট। ডিভাইন আইটি লিমিটেড সিএমএমআই ও আইএসও সনদ প্রাপ্ত একটি সফটওয়্যার উৎপাদনকারী প্রতিষ্ঠান।

ডিভাইন আইটি লিমিটেড আইটি খাতে অবদানের জন্যে বেশ কিছু অ্যাওয়ার্ড পেয়েছে যার মধ্যে অন্যতম হলো ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যাওয়ার্ডস ২০১৫, ২০১৮ এবং এপিকটা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডস ২০১৭ ও উইটসা অ্যাওয়ার্ডস ২০২০ ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *