সাম্প্রতিক সংবাদ

ভেহিক্যাল ট্র্যাকিং সার্ভিস লাইসেন্স পেল অটোনেমো

ক.বি.ডেস্ক: বাংলাদেশের জিপিএস ট্র্যাকিং সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান অটোনেমো সম্প্রতি বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থেকে ভেহিক্যাল ট্র্যাকিং সার্ভিস প্রোভাইডার হিসেবে লাইসেন্স পেয়েছে। এই লাইসেন্সের মাধ্যমে অটোনেমো এখন বাংলাদেশ সরকারের সকল প্রকার নিয়ম ও নীতি অনুসরণ করে বৈধতা ও নতুনত্বের সঙ্গে সর্বোচ্চমানের ভেহিক্যাল ট্র্যাকিং সেবা প্রদান করতে সক্ষম হবে।

অটোনেমো গাড়ির সর্বোচ্চ নিরাপত্তা প্রদানের লক্ষ্যে ২০২২ সালে ট্রায়াল রানের মাধ্যমে এর যাত্রা করে। ট্রায়াল রানে অটোনেমো ফ্লিট ম্যানেজমেন্ট সলিউশন, প্রাইভেট কার সলিউশন, পাওয়ার জেনারেটর রিমোট মনিটরিং, ফুয়েল ট্র্যাকিং সলিউশন, কন্টেইনার ও জাহাজ ট্র্যাকিং সলিউশন আরও অত্যাধুনিক জিপিএস ট্র্যাকিং সার্ভিস নিয়ে দীর্ঘ সময় ধরে বিভিন্ন গবেষণা চালায়।

এছাড়াও অটোমোবাইল ইন্ডাস্ট্রির জেনুইন পণ্য প্রাপ্তির সমস্যা দূর করতে অটোনেমো শুরু করছে তাদের নিজস্ব অটোমোটিভ পার্টস, এক্সেসরিজ ও লুব্রিকেন্ট অনলাইন শপ। যেখানে প্রতিষ্ঠানটি গাড়ির সকল ধরনের পার্টস, এক্সেসরিজ ও লুব্রিকেন্ট শতভাগ জেনুইন পণ্য সরবরাহের নিশ্চয়তা দিচ্ছে।

অটোনেমো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল বাশার মো. শরীফ বলেন, এই লাইসেন্স প্রাপ্তির মাধ্যমে গাড়ির নিরাপত্তা নিশ্চিতের ক্ষেত্রে নতুন এক মাত্রা যুক্ত হবে। প্রতিটি গাড়ির পেছনে একটি গল্প থাকে। কারও জন্য স্বপ্ন পূরণ কিংবা কারও জন্য শখ। আর সেই স্বপ্ন এবং শখের সুরক্ষা নিশ্চিত করার জন্যই অটোনেমোর পথচলা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *