উদ্যোগ

শুরু হলো ‘বাংলালিংক ইনোভেটর্স’-এর নিবন্ধন

ক.বি.ডেস্ক: শুরু হলো ‘বাংলালিংক ইনোভেটর্স- এর ৭ম আসরের নিবন্ধন। প্রতিযোগিতার বিজয়ী দল সম্পূর্ণ বাংলালিংক’র পৃষ্ঠপোষকতায় সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী কোম্পানি ভিওন’র কার্যালয় ভ্রমণের সুযোগ পাবে। দেশের যে কোনো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা https://ennovators.banglalink.net ভিজিট করে ইনোভেটর্স ৭.০-এর জন্য নিবন্ধন করতে পারবেন।

গত রবিবার (১ অক্টোবর) গুলশানের টাইগার গার্ডেনে ‘বাংলালিংক ইনোভেটর্স’-এর ৭ম আসরের উদ্বোধন করেন বাংলালিংক এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ।

বাংলালিংক ইনোভেটর্স
প্রতিযোগিতায় সেরা ৪০ জন প্রতিযোগী সরাসরি ক্যাম্পাস অ্যামব্যাসেডর প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারবে। এ ছাড়া সেরা ৫টি দল অগ্রাধিকারের ভিত্তিতে বাংলালিংক’র অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রামে যোগদান করতে পারবে; যেখানে তরুণ পেশাজীবীদেরকে কর্পোরেটের বাস্তব অভিজ্ঞতা প্রদান করা হয়।

প্রতিযোগীতার সেরা ৩টি দল যোগ দেবে বাংলালিংক’র ফ্ল্যাগশিপ স্ট্র্যাটেজিক অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামের অ্যাসেসমেন্ট সেন্টারে; যেখানে ভবিষ্যতে দক্ষ ব্যবস্থাপক হওয়ার জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণ পাবে।

তরুণ উদ্ভাবকদের ব্যতিক্রমী স্বপ্নগুলো বনুতে এই আয়োজনের অধীনে বুট ক্যাম্প, গ্রুমিং সেশন, ওয়ার্কশপ ও সুনিয়ন্ত্রিত শিক্ষা পদ্ধতির মাধ্যমে তাদেরকে যোগ্য করে তুলবে বাংলালিংক। নির্বাচন প্রক্রিয়া শেষে পুরস্কৃত হবে ৩টি দল। এই প্রতিযোগিতায় ভবিষ্যত নেতৃত্বের জন্য প্রয়োজনীয় ডিজিটাল দক্ষতার উপর গুরুত্ব দেয়া হচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *