উদ্যোগ

বিশ্বকাপ ক্রিকেট উন্মাদনায় রবি’র “জানি বাংলাদেশ পারবে তুমিও” থিম সং

ক.বি.ডেস্ক: বাংলাদেশি ক্রিকেট ভক্তদের জন্য বিশ্বকাপের থিম সং “জানি বাংলাদেশ পারবে তুমিও” প্রকাশ করেছে রবি আজিয়াটা লিমিটেড। উদ্যমী এই থিম সংটির মাধ্যমে প্রিয় টাইগারদের জন্য কোটি কোটি ভক্তের সীমাহীন ভালোবাসা এবং শ্রদ্ধা প্রকাশ পেয়েছে।

গানটি গুনগুন টিউন হিসেবে মোবাইলে সেট করতে হলে গ্রাহকদের ২৮৪৬৬৮০৭# কোড ডায়াল করতে হবে। পাশাপাশি গানটি স্পটিফাই ও স্বাধীনেও শুনতে পাওয়া যাবে। “জানি বাংলাদেশ পারবে তুমিও” হলো জনপ্রিয় ব্যান্ড অর্থহীনের ২০০৮ সালের হিট গান “চাইতে পারো ২” এর নতুন সংস্করণ।

গত রবিবার (১ অক্টোবর) ঢাকার গুলশানে রবি কর্পোরেট অফিসে এক সংবাদ সম্মেলনে এই থিম সংটি উন্মোচন করা হয়। রবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাজীব শেঠি, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা, অর্থহীন ব্যান্ডের সদস্য এবং রবি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম আহমেদ অনুষ্ঠানটি উপভোগ করেন।

ক্রিকেটের সঙ্গে রবির সম্পৃক্ততা অনেক আগে থেকেই। কোম্পানিটি বেশ কয়েক বছর ধরে (২০১৫-২০১৭) জাতীয় ক্রিকেট দলের স্পন্সর ছিল। এ ছাড়া রবি’র পৃষ্ঠপোষকতায় আয়োজিত ফাস্ট বোলার হান্ট প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ফাস্ট বোলার এবাদত হোসেন চৌধুরী উঠে এসেছেন।

মাই রবি অ্যাপ দেশের শীর্ষস্থানীয় স্পোর্টস ওটিটি প্ল্যাটফর্ম, র‌্যাবিটহোলের সাথে অংশীদারত্বে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচগুলি লাইভ-স্ট্রিম করবে। ক্রিকেট অনুরাগীরা সাবস্ক্রিপশনের ভিত্তিতে মাই রবি অ্যাপের মাধ্যমে পরিষেবাটি পেতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *