সাম্প্রতিক সংবাদ

আজ থেকে শুরু হচ্ছে ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২৩’

ক.বি.ডেস্ক: ‘টেকনোলজি, হাইওয়ে টু স্মার্ট বাংলাদেশ’ স্লোগানে বিসিএস কমপিউটার সিটিতে আজ থেকে শুরু হচ্ছে ছয় দিনব্যাপী (২-৭ অক্টোবর) ‘‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২৩’’। দেশের বৃহত্তম কমপিউটার ও প্রযুক্তি পণ্যের মেলায় প্রযুক্তিপ্রেমি ক্রেতাদের জন্য থাকছে নতুন পণ্যের প্রদর্শনী, পণ্য ক্রয়ে নানা রকম ছাড় ও উপহার। মেলা প্রাঙ্গন প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশের ক্ষেত্রে কোনো টিকেট লাগবেনা।

আস্থার সঙ্গে ২৪ বছর পার করে ২৫ বছরে পদার্পন উপলক্ষে বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে জমকালো ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২৩’। মেলায় প্যাভিলিয়ন, স্টল তৈরির মাধ্যমে এখানে অন্য এক ধরনের আমেজ তৈরি করা হয়েছে।

সর্বশেষ সংস্করণের অত্যাধুনিক কমপিউটার, ল্যাপটপ, প্রিন্টার, মনিটর ও সিসি ক্যামেরাসহ নিত্য নতুন অনুমোদিত প্রযুক্তিপণ্যের সমাহার থাকছে এবারের মেলায়। মেলায় অংশগ্রহণ করছে বিশ্বখ্যাত প্রযুক্তি প্রতিষ্ঠানের বিভিন্ন ব্র্যান্ড। এ ছাড়া যেকোনো অনুমোদিত পণ্য ক্রয়েই থাকছে আকর্ষণীয় মূল্যছাড় ও নিশ্চিত পুরস্কার।

আজ সোমবার (২ অক্টোবর) মেলা প্রাঙ্গনের নিচতলায় বিকেল সাড়ে তিনটায় জমকালো ও বর্ণাঢ্য আয়োজন ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২৩’ এর উদ্বোধন করবেন প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি থাকবেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং সম্মানিত অতিথি থাকবেন বাংলাদেশ কমপিউটার সমিতি’র সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার

ছবিতে বা থেকে- প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, বিশেষ অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, সম্মানিত অতিথি বাংলাদেশ কমপিউটার সমিতি’র সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ এল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী) এবং মেলার আহবায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া

সভাপতিত্ব করেন বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ এল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী)। স্বাগত বক্তব্য রাখবেন মেলার আহবায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া এবং শুভেচ্ছা বক্তব্য রাখবেন বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সেক্রেটারি জেনারেল মাহবুবুর রহমান। এ ছাড়া উপস্থিত থাকবেন স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।  ।

এক নজরে সিটি আইটি মেগা ফেয়ার-২০২৩
ছয় দিনব্যাপী (২-৭ অক্টোবর) অনুষ্ঠিত এবারের মেলায় কেনাকাটায় ছাড়ের পাশাপাশি থাকছে ক্রেতা-দর্শনার্থীদের জন্য গেমিং প্রতিযোগিতা, পিসি ব্যাটেল শো, ল্যাপটপ ব্যাটেল শো এবং ফেসবুক রিল গেমিং প্রতিযোগিতা। সেই সঙ্গে থাকছে চিত্রাঙ্কন প্রতিযোগিতা।

মেলায় থাকবে ছাত্র-ছাত্রীদের জন্য বিনা মূল্যে আকর্ষণীয় উপহার, সব দর্শনার্থীদের জন্য মেগা ডিসকাউন্ট, নিশ্চিত উপহার, ক্যাশব্যাক, স্ক্র্যাচ অ্যান্ড উইন, টেক সেলিব্রেটি আড্ডা, অনুমোদিত পণ্যে নিশ্চিত ওয়ারেন্টিসহ সর্বোপরি সঠিক পণ্যের নিশ্চয়তা। মেলায় স্পন্সর প্রতিষ্ঠানের প্যাভিলন ছাড়াও পার্টিসিপেন্ট স্টল থাকবে।

সিটি আইটি মেগা ফেয়ার-২০২৩ এর স্পন্সর- আসুস, ডাহুয়া, ইপসন, এইচপি, হিকভিশন, ইনফিনিক্স, লেনোভো এবং এমএসআই। পার্টিসিপেন্ট ক্যানন, ব্রাদার, পেন্টাম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *