মোবাইল স্মার্টফোন

সাধ্যের মধ্যেই মিলছে অপো এ১৭কে এবং এ৭৭

ক.বি.ডেস্ক: গাছের পাতার রঙ পরিবর্তন ও ফুরফুরে হাওয়ার মাধ্যমে শরত্কাল যেমন প্রকৃতিকে রাঙিয়ে দেয়, তেমনি স্মার্টফোন প্রতিষ্ঠান অপো এর জনপ্রিয় ‘অপো এ১৭কে’ এবং ‘অপো এ৭৭’ স্মার্টফোনের মূল্য কমানোর এক দারুণ খবর নিয়ে এ মৌসুম শুরু করছে।

স্টাইলিশ এবং ফিচার-সমৃদ্ধ ‘অপো এ১৭কে’ স্মার্টফোনের আগের মূল্য ছিল ১৪,৯৯০ টাকা, এখন ১৩,৯৯০ টাকা করা হয়েছে। ৩৩-ওয়াট সুপারভুক চার্জিংয়ের ‘অপো এ৭৭’ এখন ১৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে, যার পূর্ব মূল্য ছিল ২০,৯৯০ টাকা। অপো এ১৭কে এবং অপো এ৭৭ স্মার্টফোন এখন নতুন সামঞ্জস্য করা মূল্যে বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে।

অপো এ১৭কে স্মার্টফোন
এখন আরও আকর্ষণীয় মূল্যছাড় দেয়া হয়েছে। উন্নত ফিচার এবং অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি স্মার্টফোনটি কোনো রকম বিঘ্ন ছাড়াই একটি নিরবচ্ছিন্ন এবং সন্তোষজনক ইউজার এক্সপেরিয়েন্স দিবে। স্টাইলিশ বডির সঙ্গে ডিভাইসটিতে রয়েছে একটি ৫০০০এমএএইচ এর দীর্ঘস্থায়ী ব্যাটারি।

ফোনটিতে ৪ জিবি পর্যন্ত র্যাম বৃদ্ধির সুবিধাসহ হাই- ডিমান্ডিং অ্যাপগুলোও কম ল্যাগসহ নির্বিঘ্নে চালানো যাবে। এর সাইড ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার নিরাপদ এবং দ্রুত ডিভাইস অ্যাক্সেস নিশ্চিত করে এবং এর আইপিএক্স৪ পানি নিরোধক প্রযুক্তি ডিভাইসে পানি ঢুকে তা নষ্ট হওয়ার হাত থেকে সুরক্ষার নিশ্চয়তা দেয়।

অপো এ৭৭ স্মার্টফোন
বেশ হালকা ও নান্দনিক ডিজাইনের, যেন ঠিক পকেট-সাইজের একটি শিল্পকর্ম। স্মার্টফোনটির ৩৩-ওয়াট সুপারভুক চার্জিং ক্ষমতার কারণে সুবিধামতো ফোনে চার্জ দিতে পারে। এমনকি কোলাহলপূর্ণ পরিবেশেও স্পিকারের আল্ট্রা-ভলিউম মোড সঙ্গীতে নিমগ্ন হওয়ার আনন্দের অভিজ্ঞতাকে বাড়িয়ে তোলে।

গেমিং বা কন্টেন্ট ব্যবহারের সময় ডিভাইসটির ৬.৫৬-ইঞ্চি কালার-রিচ ডিসপ্লে ইউজারদের প্রাণবন্ত অভিজ্ঞতা দিয়ে থাকে। ৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা পরিষ্কার, উচ্চ-মানের ফটোগ্রাফের গ্যারান্টি দেয়, যেখানে বোকেহ ডেপথ ক্যামেরা পোর্ট্রেটগুলিতে একটি প্রফেশনাল টাচ যোগ করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *