মোবাইল স্মার্টফোন

৪জিবি ও ৬৪জিবি ভ্যারিয়েন্টে ‘রিয়েলমি সি৩৩’

ক.বি.ডেস্ক: রিয়েলমি বাজারে নিয়ে এসেছে স্টাইলিশ আউটলুক ও পাওয়ারফুল ক্যামেরার এন্ট্রি-লেভেল স্মার্টফোন সি৩৩। ৪জিবি র্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টফোনটি। অ্যাকুয়া ব্লু ও নাইট সি এই দুটি কালারে পাওয়া যাচ্ছে মাত্র ১৪,৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)।

নজরকাড়া ডিজাইন, উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির ক্যামেরা, সুবিশাল ব্যাটারির রিয়েলমি সি৩৩ স্মার্টফোনটি দু’টি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে – ৩জিবি র্যাম ও ৩২জিবি স্টোরেজ এবং ৪জিবি র্যাম ও ৬৪জিবি স্টোরেজ। ফোনের আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও শক্তিশালী প্রসেসর ব্যবহারকারীদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। এই ফোনের বাউন্ডলেস সি ডিজাইন তরুণদের ফ্যাশন স্টেটমেন্টে নতুন মাত্রা সংযোজন করেছে। ৮.৩ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেলসহ এই ফোন আপনার স্টাইলে নতুন মাত্রা যোগ করবে। এই ফোনের ব্যাক কভার দেখতে ঠিক নীল সমুদ্রের মত, যার ফলে ব্যবহারকারীরা পাবেন অন্যরকম এক অনুভূতি। ইউনিবডি ব্যাক কাভার থাকার কারণে ক্যামেরা বাম্প নিয়ে চিন্তা করতে হবে না। মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোগ্রাফির সাহায্যে তৈরি করা এই ডিজাইনের অন্যতম দিক এর ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট।

ছবি তোলার জন্য এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা। সুবিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাহায্যে দিনভর চার্জ শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই ফোন ব্যবহার করা যাবে। ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। এই সুবিশাল ব্যাটারির সাহায্যে একবার চার্জ করলে ৩৬.৭ ঘণ্টা ফোনে কথা বলা যাবে, ৮৪.৭ ঘণ্টা গান ও ১৪ ঘণ্টা পর্যন্ত ভিডিও উপভোগ করা যাবে। মাত্র ৫ শতাংশ চার্জ দিয়ে ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত কাজ চালিয়ে যাওয়া যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *