প্রযুক্রির পণ্য ল্যাপটপ

স্টিলথ ১৬ মার্সিডিজ-এএমজি মোটরস্পোর্ট ল্যাপটপ

ক.বি.ডেস্ক: বাংলাদেশের প্রযুক্তি পণ্যের বাজারে বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান মাইক্রো-স্টার ইন্টারন্যাশনাল (এমএসআই) উন্মোচন করেছে এমএসআই’র লিমিটেড এডিশনের “স্টিলথ ১৬ মার্সিডিজ-এএমজি মোটরস্পোর্ট” ল্যাপটপ। ল্যাপটপটি উচ্চ ক্ষমতা সম্পন্ন স্পেসিফিকেশনের সঙ্গে আকর্ষনীয় ডিজাইনের সমন্নয়ে গঠিত যা নিরবিচ্ছিন্ন ও রোমাঞ্চকর গেমিংয়ের নিশ্চয়তা দেয়। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে এমএসআই’র পরিবশেক ইউসিসি’তে।

স্টিলথ ১৬ মার্সিডিজ-এএমজি মোটরস্পোর্ট ল্যাপটপ
এটি একটি এমএসআই’র লিমিটেড এডিশনের ল্যাপটপ। সর্বাধুনিক ও সূক্ষ্ম এএমজি রোমবাসেস প্যাটার্ন এর কারুকার্য ডিজাইনের মাধ্যমে নান্দনিক সেলেনাইট গ্রে কালারে তৈরী করা হয়েছে। যার পুরোটা রোটা ম্যাগনেসিয়াম-অ্যালুমিনিয়ামের মিশ্র ধাতু দ্বারা বানানো হয়েছে।

ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল ১৩ প্রজন্মের কোর আই৯ প্রসেসর এবং এনভিডিয়িা জিফোর্স আরটিএক্স ৪০ সিরিজের ল্যাপটপ জিপিউ যুক্ত আছে। এটিতে বিস্ময়কর ১৬:১০ ৪কে ওএলইডি প্যানেল রয়েছে, যা অসাধারণ এবং প্রাণবন্ত রঙ প্রদর্শন করার পাশাপাশি রোমাঞ্চকর গেমিংয়ের এর অভিজ্ঞতা প্রদান করবে।

স্টিলথ ১৬ মার্সিডিজ-এএমজি মোটরস্পোর্ট ল্যাপটপটি ইউসিসি এবং ইউসিসি’র নির্ধারিত ডিলারশপে পাওয়া যাচ্ছে। বিস্তারিত জানতে: ucc.com.bd অথবা ফোন করুন: + ৮৮০৯৬১০২০২০২০, +৮৮০৯৬১৩২০২০২০ (এক্স: ৩১৬, ৪১০, ৬১৩)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *