আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

কিউডি ডব্লিউআর১৩০০ই রাউটার

ক.বি.ডেস্ক: গ্লোবাল ব্রান্ড প্রযুক্তি পণ্যের বাজারে নিয়ে এলো কিউডি’র এসি১২০০ সিরিজ এর নতুন রাউটার ডব্লিউআর১৩০০ই। বাসা বাড়িতে কিংবা ছোটো অফিসে ১০০০ মেগাবাইট পর্যন্ত ইন্টারনেট সংযোগসহ দরকারী ওয়াই-ফাই নেটওয়ার্ককে সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য রাউটারটি বেশ কার্যকর।

এটি ডুয়াল ব্যান্ড সমর্থিত রাউটার হওয়ায় ৫ গিগাহার্টজে সর্বোচ্চ ৮৬৭ মেগাবাইট এবং ২.৪ গিগাহার্টজে সর্বোচ্চ ৩০০ মেগাবাইট পর্যন্ত দ্রুত ওয়াই-ফাই গতি সরবরাহ করে। এই রাউটারটি অনলাইন গেমিং, এইচ-ডি বা ফোর-কে রেজ্যুলেশনে ভিডিও স্ট্রিমিং এবং ব্রাউজিংয়ের মতো কার্যক্রমের জন্য আদর্শ।

রাউটারটিতে রয়েছে ৩টি গিগাবিট পোর্ট, ডুয়েল কোর প্রসেসর, ৮ এমবি ফ্ল্যাশ এবং ১২৮ এমবি র‍্যাম। অ্যাডভান্স ফিচার হিসাবে রয়েছে পিপিটিপি/এল২টিপি ভিপিএন সার্ভার এবং ক্লাইন্ট ফিচার। এই রাউটারটি দূরবর্তী নেটওয়ার্কগুলোর মধ্য ভার্চুয়ালি নিরাপদ সংযোগ স্থাপনের সুযোগ দিয়ে থাকে।

কিউডি ডব্লিউআর১৩০০ই রাউটারটিতে রয়েছে নির্বাচিত ক্লায়েন্টদের অনলাইন সময়কাল পরিচালনার ক্ষমতা। রাউটারটির এই বৈশিষ্ট্য অভিভাবকদের জন্য সুবিধাজনক যারা ঘুমের সময় তাদের সন্তানদের ইন্টারনেট অ্যাক্সেস সীমিত করতে চান। এ ছাড়াও রয়েছে স্ট্যান্ডার্ড নেটওয়ার্ক স্ট্যাটাস প্যানেল। রয়েছে রিয়েল-টাইম মনিটরিং প্রদান করার ক্ষমতা এবং দ্রুত নেটওয়ার্ক সমস্যা সমাধানের সক্ষমতা। রাউটারটি সাদা-ক্রিমের রঙে কোটিং করা এবং হিট রিলিসিং সিস্টেমের জন্য পর্যাপ্ত পরিমানে ব্রিদিং ডেন্ট প্যাটার্ন ডিজাইন দেয়া আছে।

কিউডি ডব্লিউআর১৩০০ই এর উল্লেখযোগ্য ফিচার: এসি১২০০ ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই ফিচার। ৫গিগাহার্টজে ৮৬৭ এমবিপিএস পর্যন্ত এবং ২.৪গিগাহার্টজে ৩০০ এমবিপিএস ওয়াই-ফাই গতি। ৮ মেগাবাইটের ফ্ল্যাশ এবং ১২৮ মেগাবাইটের র‍্যাম। ৩টি গিগাবিট ইথ্যারনেট পোর্ট। ৪টি ৫ ডিবিয়াই হাই গেইন অ্যান্টেনা। ভিপিএন সার্ভার এবং ক্লাইন্ট এবং ফোর ইন ওয়ান মোড- রাউটার/ অ্যাকসেস পয়েন্ট/ রিপিটার/ ডব্লিউআইএসপি।

যারা সাশ্রয়ী মূল্যে খুবই ভালো মানের নির্ভরযোগ্য একটি রাউটার খুঁজছেন তাদের জন্য কিউডি’র এসি১২০০ সিরিজের ডব্লিউআর১৩০০ই রাউটার। কিউডি পণ্যের একমাত্র পরিবেশক হলো গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *