উদ্যোগ

রিয়েলমি’র ফ্যান ফেস্ট’২৩ অনুষ্ঠিত

ক.বি.ডেস্ক: রিয়েলমি’র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্যান ফেস্ট’২৩ আয়োজন করে। এই ফ্যান ফেস্টে ব্র্যান্ডটির লিপ আপ স্পিরিট উদযাপন করতে আয়োজন করা হয় বিভিন্ন বিনোদনমূলক কর্মকাণ্ড। অল্প সময়ে তরুণদের পছন্দের ব্র্যান্ড হয়ে ওঠা রিয়েলমির ফ্যানদের সাথে প্রতিষ্ঠাবার্ষিকী ও সাফল্যের আনন্দ ভাগাভাগি করে নিতে এই ফ্যান ফেস্টের আয়োজন করা হয়।

এ বছরের ফ্যান ফেস্টের থিম ছিল ‘লিপ আপ’। এই থিম ব্যবহারকারীদের সকল প্রতিকূলতা উতরে নিজস্ব প্রতিভার বিকাশের মাধ্যমে নিজেদের সুপ্ত প্রতিভা অন্বেষণ করতে অনুপ্রাণিত করবে। এ বছরের উদযাপন অন্য বছরের তুলনায় ছিল অনেক বেশি উৎসবমূখর। নিজেদের মধ্যে (রিয়েলমি কমিউনিটি) যোগাযোগ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এই আয়োজন।

এই জমকালো আয়োজনে ৪০ জন ফ্যানসহ মোট ৫০ জন অতিথি অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে জনপ্রিয় টেক রিভিউয়ার স্যামজোন উপস্থিত ছিলেন। ব্যাকইয়ার্ড অবসট্যাকল, জিপ লাইন ও অন্যান্য গ্রুপ টাস্কের আয়োজন করা হয়। অতিথিদের জন্য ইউআইইউ’র মহোমায়া ব্যান্ড, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে স্কিলড ব্যান্ড এবং ডিজে নাইরা ডিজে শো পরিবেশন করেন।

পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রিয়েলমি নিয়ে এসেছে এক ক্যাম্পেইন। দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজে এই মেগা ডিল উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। রিয়েলমি ফ্যান ফেস্ট পুরো আগস্ট মাস চলবে। গ্রাহকরা সি৩০এস, সি৫৩, সি৫৫, জিটি মাস্টার এডিশন ও বিভিন্ন এআইওটি গ্যাজেট কেনার সময় ৩,৫০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। ডিভাইসগুলোর সঙ্গে থাকবে ব্র্যান্ড ওয়ারেন্টি এবং ইন্টারেস্টবিহীন ইএমআই সুবিধা। সঙ্গে থাকছে এক্সপ্রেস ডেলিভারি সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *