উদ্যোগ

জিপিস্টারদের জন্য লা ভিস্তা রুফটপ রেস্টুরেন্টে বিশেষ ছাড়!

ক.বি.ডেস্ক: সুস্বাদু খাবার ও উষ্ণ আতিথেয়তার কারণে ভোজনরসিকদের মাঝে ব্যাপক জনপ্রিয় গন্তব্যে পরিণত হয়েছে নারায়ণগঞ্জের লা ভিস্তা রুফটপ রেস্টুরেন্ট। জিপিস্টার গ্রাহকরা এখন বন্ধুবান্ধব ও পরিবার-পরিজনদের নিয়ে লা ভিস্তা রেস্টুরেন্টে স্বাচ্ছন্দ্যে ও সাশ্রয়ীভাবে আনন্দঘন সময় উপভোগ করতে পারবেন।

রেস্টুরেন্টটির সঙ্গে সম্প্রতি পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। জিপিস্টার গ্রাহকরা এখন থেকে রেস্টুরেন্টটিতে উপভোগ করবেন ৮ শতাংশ মূল্যছাড়। সুবিধাটি পেতে জিপিস্টার গ্রাহকদের ‘এলএভিআইএসটিএ’ (লাভিস্তা) লিখে স্পেস দিয়ে বিলের পরিমাণ লিখে ২৯০০০ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

উভয় প্রতিষ্ঠানের মধ্যে স্বাক্ষরিত এক সমঝোতা স্মারক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান, ঢাকা সার্কেল মার্কেটিং হেড তাহজিব আহমাদ, ঢাকা ওয়েস্ট রিজিওনাল হেড মো. নাসিরুজ্জামান চৌধুরি, হেড অব প্রাইসিং আবুল হাসনাত এবং নারায়ণগঞ্জ ক্লাস্টারের সিনিয়র ক্লাস্টার ম্যানেজার মোহাম্মদ রাজীব ইমাম এবং লা ভিস্তা রুফটপ রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল হাসান ও জেনারেল ম্যানেজার মো. আহসান হাবিব।

জিপিস্টার হিসেবে অন্তর্ভুক্তির শর্তাবলি ও বিশেষ সেবাগুলো সম্পর্কে জানতে ডায়াল করুন *৭#, অথবা ‘এসটিএআর’ (স্টার) লিখে ২৯০০০ নম্বরে একটি এসএমএস পাঠান। গ্রামীণফোনের ফ্ল্যাগশিপ অ্যাপ মাইজিপি’র মাধ্যমেও জিপিস্টার প্রোগ্রামের অনন্য সুবিধাগুলো সম্পর্কে জানা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *