সাম্প্রতিক সংবাদ

জেসিআই ঢাকা ফাউন্ডার্স এর নতুন ইসি

ক.বি.ডেস্ক: জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ফাউন্ডার্স এর ১৬ সদস্যের তরুন উদ্যোক্তাদের নতুন কার্যনির্বাহী কমিটি (ইসি) ঘোষনা করা হয়। ২০২৪ সালের জন্য নতুন এই ইসি দায়িত্ব পালন করবেন। জেসিআই ঢাকা ফাউন্ডার্স এর বার্ষিক সাধারণ সভায় ১৬ সদস্যের ইসি গঠন করা হয়।  

সদস্যদের ভোটে ১৬ সদস্যের নবনির্বাচিত সদস্যরা হলেন- সভাপতি নাহিদ হাসান; আইপিএলপি এম আসিফ রহমান; ইভিপি সাইদুর মামুন খান; ভিপি সুলতানা রাজিয়া, আশিকুল ইসলাম তমাল এবং আমজাদ শুভ; সেক্রেটারি জেনারেল তালুকদার মো. সাব্বির; ট্রেজারার নিপন রয়; জিএলসি আফসানা দিয়া; ট্রেনিং কমিশনার শাহাদাত হোসেইন মজুমদার; লোকাল ডিরেক্টর নাহরে জান্নাত, রায়হান হোসেন এবং  সাইফুল রহমান; লোকাল কমিটি চেয়ার আবু হুরাইরা বিন আমান, রিফাতুল হক, এস এম মেহেদী হাসান এবং মো. নাজমুস শাকিব।

রাজধানীর একটি অভিজাত হোটেলে বার্ষিক সাধারণ সভায় এ ইসি গঠন করা হয়। নির্বাচন কমিশনার ছিলেন জেসিআই বিডিসি এর সভাপতি মো. ফজলে মুনিম। জেসিআই ঢাকা ফাউন্ডার্স এর নতুন ইসি কমিটি ঘোষণার আগে সংগঠনটির ২০২৩ সালের সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেসিআই ঢাকা ফাউন্ডার্স এর ফাউন্ডিং লোকাল প্রেসিডেন্ট এম আসিফ এম রহমান। উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদশের ন্যাশনাল প্রেসিডেন্ট জিয়াউল হক সহ ন্যশনাল কমিটি, জেসিআই ঢাকা ফাউন্ডার্স এর সাধারন সদস্যবৃন্দ এবং লোকার চ্যপ্টারের সদস্যবৃন্দ।

নব নির্বাচিত সভাপতি নাহিস হাসান বলেন, তরুন উদ্যোক্তাদের নিত্যকার সমস্যাগুলোকে সনাক্ত করে সবাই মিলে একটা সমাধানের চেষ্টা করা এবং একই সঙ্গে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সক্রিয়ভাবে ভূমিকা রাখতে এই বছরটি জেসিআই ঢাকা ফাউন্ডার্স কাজ করবে।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮-৪০ বছরের উদ্যমী তরুণদের বৈশ্বিক সংগঠন। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম আছে। বিশ্বে সদস্য সংখ্যা ২ লাখের বেশি। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে জেসিআইয়ের ৩৮টি লোকাল চ্যাপ্টার কাজ করছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *