সাম্প্রতিক সংবাদ

ভাইবারের ‘গুড ভাইবস বট’

‘গুড ভাইবস বট’ নামে সম্পূর্ণ নতুন বিনোদনমূলক বট চালু করছে বিশ্বের অন্যতম বৃহৎ প্ল্যাটফর্ম রাকুতেন ভাইবার। অ্যাপের মাধ্যমেই এ বটটি ব্যবহারকার করা যাবে। চমৎকার সব গেম, ফ্রি স্টিকার ব্যবহারের সুযোগ এবং ভাইবার আউট ক্রেডিট সুবিধার ফলে এ মেসেজিং অ্যাপটি সম্পূর্ণ নতুনভাবে উপভোগ করা যাবে।

এ বটটি ব্যবহারকারীদের ইতিবাচক মনোভাব তৈরির পাশাপাশি তাদের জন্য পুরস্কারেরও ব্যবস্থা করবে। ভালো স্কোর করে সাপ্তাহিক লিডারবোর্ডে নিজের নাম তুলতে পারলে পুরস্কার হিসেবে থাকছে বিনা মূল্যে অ্যানিমেটেড ও মিউজিক্যাল স্টিকার প্যাক। এ ছাড়াও খেলায় শীর্ষ দশ স্কোরধারীদের জন্য থাকছে ভাইবার আউট ব্যবহারে প্রতিমাসে ৫ ডলার জিতে নেয়ার সুযোগ। বন্ধুদের সঙ্গে ভাইবারের গুড ভাইবস বট উপভোগ করতে ক্লিক করুন: https://vb.me/goodvibes_bot_vxzy

বর্তমানে, সামাজিক দূরত্ব বজায় রাখার সময়ে গুড ভাইবস বটের মাধ্যমে ব্যবহারকারী তাদের বন্ধুদের সঙ্গে যুক্ত থাকতে এবং মুহূর্তগুলো আনন্দময় করে তুলতে পারবেন। এ বটের মাধ্যমে ব্যবহারকারীরা নিজেদের অ্যাভাটার তৈরি করে পছন্দের গেম খেলতে পারবেন। এ ছাড়াও গুড ভাইবস বট ব্যবহারের মাধ্যমে বন্ধুরা একে অন্যের ডিজিটাল স্ল্যাম বুক তৈরি পূরণের পাশাপাশি খেলায় আমন্ত্রণ জানাতে পারবে। বাস্কেটবল, হোয়্যাক আ মোল ইন দ্য হোল, চপ চপ, স্প্ল্যাশ এবং এগ পার্টির মতো গেমগুলো বর্তমান পরিস্থিতিতে বন্ধুদের সঙ্গে উপভোগ্য সময় কাটানোর জন্য ভাইবার ব্যবহারকারীদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *