উদ্যোগ

শেয়ারট্রিপ নিয়ে এল ‘ট্রাভেল ট্রিভিয়া’!

ক.বি.ডেস্ক: দেশজুড়ে ভ্রমণপ্রেমীদের মাতিয়ে রাখতে শেয়ারট্রিপ নিয়ে এল কুইজ গেম ‘ট্রাভেল ট্রিভিয়া’। খেলে জিতুন বিমান টিকিট, স্মার্টফোন, হোটেলে থাকার সুবিধাসহ আকর্ষণীয় পুরস্কার। এই ক্যাম্পেইনের আওতায় মোট ২৩ জনকে ভাগ্যবান বিজয়ী ঘোষণা করা হবে। শেয়ারট্রিপে নিবন্ধিত কুইজে অংশগ্রহণকারীদের জন্য থাকছে সাপ্তাহিক, মাসিক ও মেগা বিজয়ী হওয়ার সুযোগ। এই ক্যাম্পেইনটি চলবে ২৫ অক্টোবর পর্যন্ত।

‘ট্রাভেল ট্রিভিয়া’ কুইজে অংশগ্রহণ করতে শেয়ারট্রিপ অ্যাপে লগ-ইন করতে হবে, নতুন ব্যবহারকারীদের জন্য এক্ষেত্রে প্রথমে একাউন্ট তৈরি করতে হবে। প্রতিদিন রাত ১১:৫৯-এ চালু হবে ট্রাভেল ট্রিভিয়া কুইজ, যাতে থাকবে মোট পাঁচটি প্রশ্ন, প্রতিটি চারটি অপশনসহ । প্রশ্নের উত্তর দেয়ার জন্য ব্যবহারকারীরা পাবেন ৯০ সেকেন্ড সময়। শীর্ষ স্কোরধারীদের মধ্য থেকে বেছে নেয়া হবে সাপ্তাহিক ও মাসিক বিজয়ী। প্রতিযোগিতার শেষ পর্যায়ে কুইজের সৌভাগ্যবান মেগা উইনারের নাম ঘোষণা করা হবে।

এই আয়োজনের মাধ্যমে শেয়ারট্রিপ ব্যবহারকারীরা প্রতি সপ্তাহে জিতে নিতে পারেন ফ্রি ডিনার, গেমিং হেডসেট কিংবা ইলেকট্রনিক গ্যাজেট। মাসিক বিজয়ীদের জন্য থাকছে বিমান টিকিট, হোটেলে থাকার সুবিধা অথবা স্মার্টফোন জেতার সুযোগ। মেগা বিজয়ীদের জন্য বিমান টিকিট, হোটেলে থাকার সুবিধা ও স্মার্টফোনের পাশাপাশি থাকছে শেয়ারট্রিপের পক্ষ থেকে একটি আকর্ষণীয় গিফট হ্যাম্পার, যাতে থাকবে দারুণ সব ট্রাভেল এক্সেসরিজ ও ভাউচার।

নভোএয়ারের নয়টি বিমান টিকিট; তিনটি টেকনো ক্যামন ২০ সিরিজের স্মার্টফোন; এমএসআই-এর আটটি গেমিং হেডসেট; সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, যশোর আইটি পার্ক রিসোর্ট অ্যান্ড হোটেল, সিগাল হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট, প্যারাগন হোটেল অ্যান্ড রিসোর্ট এবং ডেরা রিসোর্ট অ্যান্ড স্পাতে যৌথভাবে আট রাত থাকার সুযোগ; আমায়া ইন্ডাস্ট্রিজ – শাওমি অথরাইজড ডিস্ট্রিবিউটর এর বিভিন্ন এক্সেসরিজ; পিজু’তে ১২টি কাপল ডিনার ভাউচার এবং হোটেল বেঙ্গল ব্লুবেরি’তে একটি কাপল ডিনার উপভোগের সুযোগ পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *