উদ্যোগ

ডিজিমার্ক সলিউশন জেডকেটেকো পার্টনার মিট

ক.বি.ডেস্ক: সম্প্রতি ঢাকার একটি স্থানীয় হোটেলে ডিজিমার্ক সলিউশন এবং আন্তর্জাতিক ব্র্যান্ড জেডকেটেকো (ZKTeco) এর যৌথ উদ্যোগে ‘ডিজিমার্ক সলিউশন জেডকেটেকো পার্টনার মিট-২০২৩’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে লাইভ পণ্য প্রদর্শন এবং জেডকেটেকো’র সকল সলিউশন এবং পন্যের ওপর বিস্তারিত তথ্য পার্টনার ও ডিলারদের সামনে তুলে ধরা হয়।

ডিজিমার্ক সলিউশন জেডকেটেকো পার্টনার মিট-২০২৩ এর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজিমার্ক সলিউশন’র পরিচালক ওমর ফারুক রব, জেনারেল ম্যানেজার শেখ মনজুর হোসেন, সিনিয়র ম্যনেজার ইঞ্জি. মোহাম্মদ আশরাফুর রহমান এবং জেডকেটেকো পণ্যের বাংলাদেশের সেলস ম্যনেজার অ্যাবট ট্যাং সহ পার্টনার এবং ডিলারবৃন্দ।

ডিজি-মার্ক সলিউশন জেডকেটেকো পণ্যের বাংলাদেশে অনুমোদিত জাতীয় পরিবশেক হিসেবে প্রায় এক দশক ধরে কাজ করে আসছে। এর মাধ্যমে ডিজি-মার্ক সলিউশন ডিজিটাল সিকিউরিটি এবং অটোমেশন সলিউশন্স এর ক্ষেত্রে দেশের বাজারে এক নতুন মাত্রা যোগ করেছে।

জেডকেটেকো বাংলাদেশ সহ বিশ্বব্যাপী ১০০ টিরও বেশি দেশে তাদের পন্য এবং সলিউশন সরবরাহ করে আসছে। ডিজি-মার্ক সলিউশন জেডকেটেকো’র অ্যাকসেস কন্ট্রোল অ্যান্ড টাইম অ্যাটেন্ডেন্স, এনটারেন্স কন্ট্রোল অ্যান্ড সিকিউরিটি ইন্সপেকশন, পার্কিং অটোমেশন, অফিস অ্যান্ড হোম অটোমেশন, পস সলিউশনসহ সকল প্রকার পণ্যের জাতীয় পরিবেশক হিসেবে কাজ করে যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *