উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

পাঠাও’র সঙ্গে সোয়াপ’র চুক্তি

ক.বি.ডেস্ক: পাঠাও লিমিটেড সম্প্রতি সিটুবি ও সিটুবিটুসি মার্কেটপ্লেস সোয়াপ’র সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে ব্যবহারকারিরা পাঠাও’র লয়্যালিটি প্রোগ্রাম পাঠাও পয়েন্টস ব্যবহার করে সোয়াপ এ স্মার্টফোন, ল্যাপটপ, গ্যাজেট বা অন্যান্য পণ্য বিক্রি কিংবা বিনিময়ে ১৫% পর্যন্ত বাড়তি ‘‘এক্সট্রা ক্যাশ’’ পেতে পারবেন। এ ছাড়া যেসব ব্যবহারকারীর পয়েন্টস বেশি ও অবস্থান ওপরের সারিতে, তাদের জন্য আছে আরও আকর্ষণীয় অফার। পাঠাও’র লয়্যালিটি প্রোগ্রামের ব্যবহারকারিরা সারাদেশের লাইভওয়্যার আউটলেটগুলোতেও নানা অফার এবং সুবিধা পাবেন।

রাজধানীর গুলশান ২ এ পাঠাও’র কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন পাঠাও’র মার্কেটিং অ্যান্ড পিআর ডিরেক্টর সৈয়দা নাবিলা মাহবুব এবং সোয়াপ’র চিফ অপারেটিং অফিসার তন্ময় সাহাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পাঠাও’র ব্যবহারকারীর এসব অফারসমূহ ৩০ জুন পর্যন্ত উপভোগ করতে পারবেন। এ ছাড়াও, পাঠাও পয়েন্টস রিডিম বা ব্যবহারে কোনো অভিযোগ থাকলে তা সমাধানের জন্য সার্বক্ষণিক খোলা রয়েছে পাঠাওর হটলাইন। প্রসঙ্গত, লয়্যালিটি প্রোগ্রাম পাঠাও পয়েন্টস পাঠাওর নিয়মিত ব্যবহারকারীদেরকে প্ল্যাটফর্মটির বিভিন্ন সার্ভিস ও জনপ্রিয় ব্র্যান্ডগুলোতে কেনাকাটা এবং সেবাগ্রহণে আকর্ষণীয় অফার ও অন্যান্য সুবিধা দিয়ে আসছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *