উদ্যোগ

ফাউন্ডার’স কমিউনিটি ক্লাব লি. এর উদ্বোধন

ক.বি.ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মানের মাধ্যমে ৪র্থ শিল্প বিপ্লবের সঙ্গে দেশকে যুক্ত করতে প্রয়োজন দক্ষ ও সৃজনশীল স্মার্ট জনশক্তি। তথ্যপ্রযুক্তির এই জনশক্তিকে যথাযথ উদ্ভাবনী শক্তিতে বলিয়ান রাখার উদ্দেশ্য নিয়েই গঠিত হয় “ফাউন্ডার’স কমিউনিটি ক্লাব লি.”।

সম্প্রতি ঢাকার একটি স্থানীয় হোটেলে ‘ফাউন্ডার’স নাইট’ অনুষ্ঠানের মাধ্যমে ৪৪ জন ফাউন্ডার সদস্য নিয়ে “ফাউন্ডার’স কমিউনিটি ক্লাব লি.” এর ঘোষনা করেন সংগঠনটির সভাপতি বিপ্লব চন্দ্র বিশ্বাস।

বিপ্লব চন্দ্র বিশ্বাস বলেন, এই ক্লাব অন্যান্য ক্লাবের মত এন্টারটেইনম্যান্ট ক্লাব হলেও এখানে তথ্য প্রযুক্তিসহ বিভিন্ন সেক্টরের ব্যাবসায়িক উদ্যোক্তাদের পারস্পরিক সহযোগিতার একটি মঞ্চ হিসেবে গড়ে তোলা হবে।

ফাউন্ডার’স কমিউনিটি ক্লাব লি.
নয় সদস্যের কার্যনির্বাহী পরিষদের ক্লাবের প্রথম পরিচালনা পরিষদে রয়েছেন- সভাপতি বিপ্লব চন্দ্র বিশ্বাস, সহ সভাপতি ইস্তিয়াক সারোয়ার, সাধারণ সম্পাদক জাকের জাহান শুভ্র, সহ সাধারণ সম্পাদক রেজুয়ানুল হক খান রিকু, অর্থ সম্পাদক সাকিব সরকার এবং চার পরিচালক হলেন মজিবুর রহমান শ্যামল, নাফিস আহসান চৌধুরী, আশিকুল ইসলাম তমাল ও আব্দুল মালেক আরিফ।

ফাউন্ডার’স নাইট অনুষ্ঠানের টাইটেল স্পন্সর আমার পে। গোল্ড স্পন্সর স্টার লাইট ট্যুরস অ্যান্ড ট্রাভেলস ও দ্যা মল বিডি। গিফট স্পন্সর লিভিং টেক্স, যান্ত্রিক ও আলমিরাহ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *