মোবাইল স্মার্টফোন

স্মার্টফোনের বাজারে নতুন চমক নিয়ে আসছে রিয়েলমি সি৫৩

ক.বি.ডেস্ক: স্মার্টফোনপ্রেমীদের জন্য রিয়েলমি নিয়ে আসছে এর চ্যাম্পিয়ন সি-সিরিজ থেকে নতুন ডিভাইস ‘রিয়েলমি সি৫৩’। এই ফোনে থাকবে প্রথমবারের মত সেগমেন্ট-ফার্স্ট তিনটি ফিচার-১২৮ জিবি স্টোরেজ, ৩৩ ওয়াট ফাস্ট চার্জ ও ৭.৪৯ মিলিমিটার আলট্রা স্লিম বডি। এই ফোনে নিয়ে আসা হয়েছে বেশ কিছু নতুন ফিচার, যা এন্ট্রি-লেভেল স্মার্টফোন বাজারে নিয়ে আসবে নতুন চমক। আগামী ২৩ জুলাই দেশের বাজারে উন্মেচিত হবে এই ফোন। বিস্তারিত: https://www.facebook.com/events/262074733217461/?ref=newsfeed

তরুণদের জন্য বেশ কিছু গেম-চেঞ্জিং ফিচার থাকছে এই স্মার্টফোনে, যার মধ্যে আছে সেগমেন্টের প্রথম ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং। এই ফোনে থাকবে ১০০ শতাংশ দ্রুততর চার্জিং স্পিড। সঙ্গে থাকবে ১২জিবি পর্যন্ত ডাইন্যামিক র্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, যা এই সেগমেন্টে সেরা। এই ডিভাইসে দুটি ন্যানো সিম ও একটি মাইক্রো এসডি কার্ড একই সঙ্গে ব্যবহারের সুযোগ থাকবে, যার ফলে ব্যবহারকারীরা পাবেন ২টিবি পর্যন্ত মেমোরি সুবিধা।

ইন্টার্নাল স্ট্রাকচারে ক্রমাগত পরিবর্তন নিয়ে আসার মাধ্যমে ৭.৪৯ মিলিমিটারের স্লিম বডি তৈরি করেছে রিয়েলমি। রাইট-অ্যাঙ্গেল বেজেলের কারণে এ ডিভাইসটি ব্যবহারের সময় আরামদায়ক অনুভূতি পাওয়া যাবে। এ ছাড়া, ক্যামেরাপ্রেমীদের জন্য এই ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা।

এন্ট্রি-লেভেল স্মার্টফোনের বাজারে রিয়েলমি’র এই ডিভাইস গেম-চেঞ্জার হিসেবে নতুন মাত্রা যোগ করবে। সেগমেন্টের সেরা সব ফিচারে সমৃদ্ধ এই ডিভাইস ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে অতুলনীয় স্মার্টফোন অভিজ্ঞতা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *