অ্যাপস মোবাইল সাম্প্রতিক সংবাদ

ইমো’র ঈদ উপহার

ক.বি.ডেস্ক: ব্যবহারকারীদের জন্য বিশেষ ঈদ উপহার ‘‘ঈদ ইমোজি’’ (ঈদ থিমের ইমোজি) নিয়ে এসেছে জনপ্রিয় অ্যাপ ইমো। আসন্ন ঈদ উতসবে ব্যবহারকারীদের তাদের প্রিয়জনদের সঙ্গে কানেক্ট করার মাধ্যমে দেশের সীমা পেরিয়ে দেশের বাইরে থাকা কাছের মানুষের সঙ্গেও সম্পর্ক শক্তিশালী করতে সাহায্য করবে ইমোর এই ঈদ উপহার। বিশেষ এই ইমোজিগুলো চলতি মাসের শেষে ইমো অ্যাপে পাওয়া যাবে।

ঈদ-উল-ফিতর দরজায় কড়া নাড়ছে এবং সবাই ইতোমধ্যে ঈদ উদযাপনের প্রস্তুতি গ্রহণ শুরু করেছে। আর উতসবের আনন্দ বহুগুণ বাড়িয়ে দিতে প্রথমবারের মতো ইমো ঈদ থিমের ইমোজি ‘ঈদ ইমোজি’ এর মতো অসাধারণ ঈদ উপহার নিয়ে এসেছে। অ্যাপে থাকা বিভিন্ন থিমের ইমোজি কথোপকথনকে আরও আনন্দদায়ক ও উপভোগ্য করে তোলে। ইমোজি ব্যবহারকারীদের নিজেদের আবেগ ও মনোভাব প্রকাশের মাধ্যমে আরও ভালোভাবে কানেক্ট হতে সাহায্য করে।

দেশের সবচেয়ে বড় ধর্মীয় উতসবগুলোড় মধ্যে ঈদ-উল-ফিতর অন্যতম। পরিবার-পরিজন, বন্ধু-বান্ধবদের নিয়ে কাছে থেকে, সব ভেদাভেদ ভুলে একে অপরের সঙ্গে কোলাকুলির মাধমেই সকলে ছড়িয়ে দেয় ইদের আনন্দ।দূরে থাকা সন্তান অনেকদিন পর ঈদেই মা-বাবার কাছে আসার সুযোগ পায়, ভাই-বোনদের সঙ্গে এক ছাদের নিচে ঈদের আনন্দ ভাগাভাগির সুযোগ পায়। ছোটরা ঈদি সংগ্রহ করে, এই তো ঈদের আনন্দ। এমন আনন্দ আয়োজনে কেউ যদি পরিবারের পাশে না থাকেন, তবে স্বাভাবিকভাবেই তার ঈদ আনন্দ অসম্পূর্ণ থেকে যায়। এমন পরিস্থিতিতে ঈদ ইমোজি তাকে কিছুটা স্বস্তি দিতে পারে।

বিদ্যমান ইমোজি এবং স্টিকারের পাশাপাশি, সবচেয়ে ব্যতিক্রমী উপায়ে ঈদের শুভেচ্ছা জানাতে ইমোতে এসেছে ‘কোলাকুলি ইমোজি’ এবং ‘সালামি ইমোজি’। ঈদের চাঁদ, খাবার-দাবার এবং শুভেচ্ছাবার্তার মতো অন্যান্য ইমোজিগুলো ব্যবহারকারীদের মজাদার ও আনন্দদায়ক উপায়ে ঈদ উতসবের আনন্দ প্রকাশ করতে সাহায্য করবে। এই ইমোজিগুলো ঈদের সঙ্গে জড়িত প্রচলিত বিষয়গুলো ব্যক্ত করে সবাইকে আনন্দ ভাগাভাগির মাধ্যমে সুন্দর সময় কাটাতে সাহায্য করবে। এবারের ঈদে, ইমোর ভিন্নধর্মী ঈদ ইমোজি প্যাকের সঙ্গে মানুষ ঈদ উদযাপনের পাশাপাশি আরও স্বাচ্ছন্দ্যদায়ক উপায়ে যোগাযোগ করতে এবং মনের কথা প্রকাশ করতে পারবেন।

কথোপকথনকে আরও উপভোগ্য করে তুলতে ব্যবহারকারীরা চ্যাটের নিচের ইমোজি বারের + এ ট্যাপ করার পর স্টিকার স্টোরের মোর অপশানে ক্লিক করে ‘ঈদ ইমোজি’ যুক্ত করতে পারবেন। ব্যবহারকারীরা তাদের কথোপকথনের ভিত্তিতে পছন্দ অনুযায়ী স্টিকার পাঠাতে পারবেন। আগ্রহী ব্যবহারকারীরা বিনা মূল্যে ইমো ডাউনলোড করতে ভিজিট করুন:(লিঙ্ক)

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *