মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্মার্টফোন বাজারে এলো ‘জিপি-সিম্ফনি জি৫০’

ক.বি.ডেস্ক: দেশজুড়ে সকলের জন্য সাশ্রয়ী মূল্যে গ্রামীণফোন সিম্ফনির সঙ্গে কো-ব্র্যান্ডিংয়ের মাধ্যমে বাজারে নিয়ে এসেছে নতুন ফোরজি হ্যান্ডসেট ‘‘জিপি-সিম্ফনি জি৫০’’। সম্প্রতি এ উপলক্ষে জিপি হাউজে গ্রামীণফোন ইনোভেশন ল্যাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব, হেড অব প্রোডাক্ট মো. মাহবুবুল আলম ভুঁইয়া, হেড অব ডিভাইস ভিএএস অ্যান্ড রোমিং সর্দার শওকত আলী এবং এডিসন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শহীদ ও হেড অব মোবাইল সেলস মোহাম্মদ আবু সায়েম। এ সময় উপস্থিত ছিলেন উই ফোরাম বাংলাদেশের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা।

জিপি-সিম্ফনি জি৫০: সেরা ভিউইয়িং অভিজ্ঞতা প্রদানে সিম্ফনি নতুন কো-ব্র্যান্ডেড স্মার্টফোনটিতে রয়েছে ৫.৭ ইঞ্চি ২.৫ ডি কার্ভড গ্লাস ডিসপ্লে। রয়েছে ১.৪ গিগাহাটর্জ কোয়াড-কোর প্রসেসর, ১ জিবি র‍্যাম এবং ৩২ জিবি রম। স্মার্টফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ডিভাইসটিতে রয়েছে ৩,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। মাত্র ৫,৯৯০ টাকা বাজারদরের এই হ্যান্ডসেটটি ডার্ক ব্লু ও লাইট গ্রিন এই দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে।

জিপি-সিম্ফনি জি৫০ ফোরজি স্মার্টফোন কিনলে গ্রামীণফোন গ্রাহকরা বিনা মূল্যে ৭ দিন মেয়াদে ১২ জিবি ইন্টারনেট (৩জিবি + ৯জিবি বায়োস্কোপ স্ট্রিমিং) এবং ৩০ দিনের জন্য বায়োস্কোপ, জিফাইভ এবং সিনেম্যাটিকের প্রাইম পাস পাবেন। ট্যাগ করার পরে, গ্রাহকরা ৬ মাসের জন্য ২৯৯ টাকায় ১০ জিবি + ২০০ মিনিটের একটি এক্সক্লুসিভ কম্বো প্যাক (মেয়াদ ৩০ দিন) কিনতে পারবেন। হ্যান্ডসেটটি কিনতে, ভিজিট করুন  https://www.grameenphone.com/personal/plans-offers/offers/gp-device-offer-symphony

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *