সাম্প্রতিক সংবাদ

আইডিয়া ও স্টার্টআপ বাংলাদেশ’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

ক.বি.ডেস্ক: স্টার্টআপদের দক্ষতা বৃদ্ধিতে উপযুক্ত প্রশিক্ষণ আয়োজন, উদ্যোক্তাদের কল্যাণে যৌথ গবেষণা কার্যক্রম গ্রহণ এবং স্টার্টআপ সংস্কৃতি গঠন ও উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন ইভেন্ট পরিকল্পনা ও ব্যবস্থাপনা বাস্তবায়নে আইডিয়া প্রকল্প ও স্টার্টআপ বাংলাদেশ’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

আজ বুধবার (১৯ জুলাই) ঢাকার আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারে অবস্থিত আইসিটি বিভাগের কার্যালয়ে আইডিয়া প্রকল্প এবং স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন আইডিয়া প্রকল্প পরিচালক (ইনচার্জ) ড. মো. মিজানুর রহমান এবং স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সামি আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন আইসিটি সচিব সচিব মো. সামসুল আরেফিন।

এই সমঝোতা স্মারকের পরিধির মধ্যে রয়েছে উদ্যোক্তাদের কল্যাণে তথ্য, জ্ঞান এবং সর্বোত্তম অনুশীলন বিনিময়ের মাধ্যমে নলেজ শেয়ারিং কার্যক্রম গ্রহণসহ উভয় প্রতিষ্ঠান প্রচারণা বৃদ্ধিতে ব্র্যান্ডিং ও পিআর নিয়ে একসঙ্গে কাজ করবে। এতে দেশের স্টার্টআপ সংস্কৃতির উন্নয়নের গতি ত্বরান্বিত হবে।

সমঝোতা স্মারকে স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিসিসি’র নির্বাহী পরিচালক রণজিৎ কুমার, আইসিটি বিভাগের যুগ্মসচিব ড. মুহম্মদ মেহেদী হাসান, আইডিয়া প্রকল্পের জ্যেষ্ঠ পরামর্শক সিদ্ধার্থ গোস্বামী, কমিউনিকেশন্স বিষয়ক পরামর্শক সোহাগ চন্দ্র দাস এবং রিসার্স ইঞ্জিনিয়ার মো. আশিকুল ইসলাম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *