উদ্যোগ

ইনফিনিক্স’র ঈদ উপহার কাশ্মীর ট্যুর!

ক.বি.ডেস্ক: “আমরা আছি আপনার সঙ্গে” স্লোগানে ঈদের আনন্দ আরও বাড়িয়ে তুলতে গ্রাহকদের জন্য বেশকিছু আকর্ষণীয় উপহার নিয়ে এসেছে দেশের স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। এই ঈদে ইনফিনিক্স স্মার্টফোন কিনলে অন্যান্য উপহারের সঙ্গে থাকছে ভূস্বর্গ খ্যাত কাশ্মীরে ট্যুর জিতে নেয়ার সুযোগ। ক্যাম্পেইনটি চলবে আগামী ২১ এপ্রিল পর্যন্ত। ক্যাম্পেইন নিয়ে বিস্তারিত ইনফিনিক্স’র অফিশিয়াল ফেসবুক পেজে।

ইনফিনিক্স স্মার্টফোন ক্রেতাদের জন্য আরও থাকছে মোটরসাইকেল, রেফ্রিজারেটর, হট সিরিজের আসন্ন ফোন হট ৩০ এবং ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নেয়ার সুযোগ। এ ছাড়াও, নোট সিরিজের স্মার্টফোন কিনলেই নিশ্চিত উপহার হিসেবে পাওয়া যাবে ব্লুটুথ হেডফোন।

ইনফিনিক্সের হট সিরিজের আসন্ন স্মার্টফোন হট ৩০-তে আছে আরও উন্নত প্রসেসর, স্ক্রিন, ফাস্ট চার্জিং এবং ভিডিও ফিচার। দামের তুলনায় সেরা পণ্য দেয়ার প্রতিশ্রুতি নিয়ে বাজারে আছে ইনফিনিক্সের নোট, হট ও স্মার্ট সিরিজের একাধিক স্মার্টফোন। দারাজ অনলাইন শপ থেকে ইনফিনিক্সের যেকোনো স্মার্টফোন কিনলেই গ্রাহকরা পেতে পারেন ৮% ভাউচার ডিসকাউন্ট এবং সঙ্গে আরও ১০% পর্যন্ত প্রিপেমেন্ট ডিসকাউন্ট। এ ছাড়াও আছে ছয় মাস পর্যন্ত ০% ইএমআই-তে ফোন কেনার সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *