উদ্যোগ

টি-২০ ক্রিকেট বিশ্বকাপ: রিয়েলমি-উবার শুরু করলো মেগা ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: টি-২০ক্রিকেট বিশ্বকাপের উদযাপনকে কেন্দ্র করে রিয়েলমি এবং দেশের রাইড শেয়ারিং প্লাটফর্ম উবার যৌথভাবে শুরু করেছে মেগা ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় রিয়েলমি শুরু করতে যাচ্ছে ‘‘প্রেডিক্ট ‘দ্য কড়া’ পারফরমার অব দ্য ম্যাচ’’ প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী রিয়েলমি গ্রাহকেরা জিতে নিতে পারবেন উবারের মেগা ডিসকাউন্ট কুপন। এই প্রতিযোগিতা চলবে ২২ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত।

টি-২০ ক্রিকেট বিশ্বকাপের ৮-টি হাই ভল্টেজ ম্যাচ শুরুর আগে, রিয়েলমি’র ফেসবুক পেজে গিয়ে দর্শকদের অনুমান করতে হবে সেদিনের অফিসিয়াল প্লেয়ার অব দ্য ম্যাচ (কড়া পারফরমার) কে হতে যাচ্ছেন। ম্যাচ শেষে বিজয়ীর নাম ঘোষণা করা হবে রিয়েলমি’র ইন্সটাগ্রাম স্টোরিতে। এক্ষেত্রে, বিজয়ীকে অবশ্যই রিয়েলমির ইন্সটাগ্রাম পেজ ফলো করতে হবে। সঠিক নাম অনুমান করা অংশগ্রহণকারীদের মধ্য থেকে ভাগ্যবান বিজয়ীরা পাবেন উবারের মেগা ডিসকাউন্ট কুপন। ক্যাম্পেইন চলাকালীন মোট ৪৫ জন অংশগ্রহণকারী জিতে নিতে পারবেন উবারের আকর্ষণীয় মেগা ডিসকাউন্ট কুপন।

এ ছাড়াও, এই ক্যাম্পেইনের আওতায় উবারের রাইডাররা প্রতি সপ্তাহেই পাবেন রিয়েলমি সি৩০ স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ। বিস্তারিত জানতে ভিজিট করুন উবারের ফেসবুক পেজ।

সম্প্রতি রিয়েলমি বাজারে নিয়ে এসেছে এন্ট্রি-লেভেলের ফোন সি৩০। এতে রয়েছে ইউনিসক টি৬১২’র শক্তিশালী প্রসেসর, যার আনতুতু স্কোর ২ লাখের ওপরে। রয়েছে ইউএফএস ২.২ হাই-স্পিড ফ্ল্যাশ স্টোরেজ এবং ৮.৫ মিলিমিটার আলট্রা-স্লিম ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন। রয়েছে- ৮৮.৭ শতাংশ স্ক্রিন-রেশিওসহ ৬.৫ ইঞ্চি মেগা ডিসপ্লে। ব্যবহারকারীদের ফোন চার্জ করার চিন্তা থেকে মুক্তি দিতে ডিভাইসটিতে রয়েছে ৫,০০০ এমএএইচ সুবিশাল ব্যাটারি। এই বিশাল ব্যাটারির সাহায্যে একটানা ১০২ ঘণ্টা পর্যন্ত অডিও শুনতে পারবেন ব্যবহারকারীরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *