উদ্যোগ

ঈদে অপো’র নজরকাড়া অফার

ক.বি.ডেস্ক: ঈদ উদযাপনকে আরও আনন্দদায়ক করতে অপো নিয়ে এসেছে আকর্ষণীয় ঈদ অফার। নির্দিষ্ট কিছু ডিভাইস কিনে গ্রাহকরা পাবেন নিজের বাইকে অথবা আকাশপথে (বিমানে) শেকড়ের টান অনুভব করতে প্রিয়জনের কাছে পৌঁছে যেতে। লাকি ড্রয়ের বিজয়ীরা পাবেন আকর্ষণীয় মেগা ঈদ উপহার। উপহারের মধ্যে আছে এয়ার টিকেট ভাউচার (দেশের মধ্যে ভ্রমণের জন্য প্রযোজ্য), মোটরবাইক এবং ইন্টারনেট বান্ডেল অফার। এই ঈদ অফার চলবে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত।

অপো রেনো৮ টি, অপো এফ২১ প্রো ফাইভজি, অপো এ৭৭এস অথবা অপো এ৭৭ এর মধ্যে যেকোনো ফোন কিনলে অনলাইন লাকি ড্র’তে অংশ নেয়ার সুযোগ পাবেন। অপো এ৭৭ অথবা অপো এ৭৭এস ফোন কিনলে ব্যবহারকারীরা নিশ্চিতভাবে সাকিব আল হাসানের অটোগ্রাফসহ টি-শার্ট এবং অপো রেনো৮ টি অথবা অপো এফ২১ প্রো ফাইভজি ক্রয়ের সময় লিমিটেড এডিশন গিফট বক্স পাবেন। খালি হাতে কেউই বাড়ি ফিরবে না!

সম্প্রতি অপো দেশের বাজারে নিয়ে এসেছে রেনো সিরিজের নতুন সংযোজন অপো রেনো৮ টি। এই ফোনে আছে অত্যাধুনিক ইমেজিং ফিচারসহ ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেইট ক্যামেরা সেটআপ। সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে এই ডিভাইসটি। এই ফোনে আছে ফাইবারগ্লাস-লেদারের প্রিমিয়াম স্টিচ ডিজাইন, আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হাটর্জ রিফ্রেশ রেট ও ৩৩ ওয়াট সুপারভুক সহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *