মোবাইল স্মার্টফোন

সেলফিপ্রেমিদের জন্য ‘স্পার্ক ১০ প্রো’

ক.বি.ডেস্ক: টেকনো বাংলাদেশে নতুন ‘স্পার্ক ১০ প্রো’ স্মার্টফোন উন্মোচন করেছে। সেলফিপ্রেমিদের এ স্মার্টফোনটি জেনারেশন জেড এর ব্যবহারকারীদের কথা ভেবে তৈরি করা হয়েছে। জেন জেড ব্যবহারকারীরা যারা প্রধানত গেমিং, ফটোগ্রাফি এবং অন্যান্য বিনোদনের অভিজ্ঞতা পেতে মানসম্পন্ন একটি ডিভাইস খুঁজছেন- তাদের জন্য এই স্মার্টফোনটিই হবে সেরা পছন্দের।

স্পার্ক ১০ প্রো
স্মার্টফোনটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল এর আল্ট্রা-ক্লিয়ার ফ্রন্ট ক্যামেরায় অ্যাডজাস্টেবল ডুয়াল সফট লাইট, যা ব্যবহারের মাধ্যমে যেকোনো আলোতে চমকপ্রদ সেলফি তুলতে সহায়তা করবে। রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৮ গেমিং প্রসেসর। জেন জেড এর একটি বিশেষ সেলফি ফোন হিসেবে এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ক্যামেরা, যা পোর্ট্রেইট, ব্লগিং এবং ইন্টেলিজেন্স ফটোগ্রাফির অভিজ্ঞতা দেয়। রয়েছে টেকসই স্টারি গ্লাস ব্যাক প্যানেল এবং ৬.৮ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে। আরও আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট-চার্জিং সক্ষমতা।

স্পার্ক ১০ প্রো ব্যবহারকারীদের গেমিং অভিজ্ঞতা দিতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৮৮ প্রসেসর যার দুটি আর্ম কর্টেক্স-এ ৭৫ সিপিইউ রয়েছে যা ২ গিগাহার্টজ পর্যন্ত কাজ করতে পারে। ফোনটি ধীরগতি রোধে টেকনোর মিডিয়াটেক হাইপারইঞ্জিন ২.০ এবং গেমটার্বো অ্যালগরিদম কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে অপারেশনাল ফাংশন দ্রুত করে গ্রাহকদের একটি গেমিং এবং বিনোদন অভিজ্ঞতা প্রদান করে।

স্টারি ব্ল্যাক ও পার্ল হোয়াইট কালারে পাওয়া যাবে স্মার্টফোনটি। ফোনটি দুটি সংস্করণে পাওয়া যাবে: ১২৮ জিবি + ১৬ জিবি (৮ জিবি এক্সটেন্ডেড র্যাম) মূল্য ১৭,৯৯০ টাকা এবং ১২৮ জিবি + ৮ জিবি (৪ জিবি এক্সটেন্ডেড র্যাম) মূল্য ১৫,৬৯০ টাকা। এ ছাড়াও ২০ এপ্রিল এর মধ্যে স্পার্ক ১০ প্রো ক্রয়ে একটি সুজুকি জিএসএক্স আর-১৫০ মডেলের মোটরসাইকেল জেতার সুযোগ পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *