অ্যাপস মোবাইল

টিকটক চালু করছে #সেফারটুগেদার সেফটি অ্যাম্বাসেডর

ক.বি.ডেস্ক: বাংলাদেশের ব্যবহারকারীদের নিরাপত্তার জন্য প্রথমবারের মতো টিকটক অফলাইন অ্যাক্টিভেশন হিসাবে সেফটি অ্যাম্বাসেডর প্রোগ্রাম চালু করতে যাচ্ছে। #সেফারটুগেদার নামক সেফটি অ্যাম্বাসেডর প্রোগ্রামের মাধ্যমে নিরাপত্তার বিষয়টি আরও জোরদার করবে টিকটক।

টিকটকের সেফটি অ্যাম্বাসেডরস প্রোগ্রামের অন্যতম লক্ষ্য হচ্ছে – একটি প্রাণবন্ত, বৈচিত্র্যময় কমিউনিটির জন্য নিরাপদ এবং ওয়েলকামিং প্ল্যাটফর্ম তৈরি করা।ব্যবহারকারীরা কীভাবে তাদের হাতে থাকা অ্যাপের বিভিন্ন ফিচারের সুবিধা নিতে পারে সে সম্পর্কে সচেতনতা তৈরি করা।

সেফটি অ্যাম্বাসেডররা ডিজিটাল নিরাপত্তা নিয়ে কথা বলবেন এবং তাদের ফলোয়ারদের সামাজিক যোগাযোগমাধ্যমের প্রোফাইলে দায়িত্বশীল ইন্টারনেট ব্যবহারের জন্য পরামর্শ দেবেন। এই অ্যাম্বাসেডর প্রোগ্রামে থাকছেন জনপ্রিয় এডুকেটর আয়মান সাদিক, জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া, প্রখ্যাত অভিনেত্রী শবনম ফারিয়া, জনপ্রিয় কনটেন্ট নির্মাতা ইফতেখার রাফসান, সাবেক মিস বাংলাদেশ পিয়া জান্নাতুল এবং লাইফস্টাইল ইনফ্লুয়েন্সার ফাইজা।

ইন-অ্যাপ ক্যাম্পেইনের মাধ্যমে ডিজিটাল সুস্থতা, বিশ্বাস এবং নিরাপত্তাসহ বিভিন্ন শিক্ষামূলক বিষয় এবং আরও গুরুত্বপূর্ণ ফিচারগুলো নিয়ে অসংখ্য ভিডিও দেখানো হয়েছে। যেমন ফ্যামিলি পেয়ারিং মোড ছিল এই ক্যাম্পেইনের অন্যতম বিষয় যেখানে ব্যবহারকারীদের পিতামাতা অ্যাপে তাদের সন্তানদের কার্যকলাপের ওপর নজর রাখতে পারে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *