মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

দেশের বাজারে ইনফিনিক্স নোট ৭

বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭ সিরিজ। রিফেকটিভ গ্লাসের নতুন মডেলের এই স্মার্টফোনটি ফরেস্ট গ্রিন, এথের ব্ল্যাক এবং বলিভিয়া ব্লু তিন রঙ্গের পাওয়া যাচ্ছে। ৪ গিগাবাইট+১২৮ গিগাবাইটের ইনফিনিক্স নোট ৭ সিরিজের স্মার্টফোনটির মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা।

এ ছাড়া স্মার্টফোনটিতে থাকা বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি দীর্ঘ সময়জুড়ে ডিভাইসটি ব্যবহারকারীদের সঙ্গ দিতে পারবে। গ্রাহকদের দ্রুতগতির জীবনযাত্রার সঙ্গে সামঞ্জস্য রাখতে এতে ১৮ ডব্লিউ সুপার-ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

কম আলোতে চমত্কার এবং প্রাণবন্ত ছবি তোলার নতুন ডিভাইস ইনফিনিক্স নোট ৭। ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ব্যবহারকারীদের আল্ট্রা-হাই-রেজ্যুরেশনের ছবি তোলার সুবিধা দিবে। সূর্যাস্ত, ব্যাকলাইট স্ট্রিট ভিউ, সেলফি বা রাতের বেলায় ঘুরে বেড়ানোর স্মৃতিগুলো ধরে রাখতে ক্রিস্টার ক্লিয়ার ও প্রাণবন্ত সৌন্দর্য ছবি তুলতে পারবেন ফোনটির ক্যামেরায় চমত্কার।

৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭ এ রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৭০ চিপসেট এবং ৬.৯৫ ইঞ্চি এইচডি+ইনফিনিটি-ও ডিসপ।এর হাই-ডেফিনেশন ইনফিনিটি-ও ডিসপেস্ন এবং শক্তিশালী সিপিইউ পারফরম্যান্স ব্যবহারকারীদের ভিডিও কলিং, গেমস খেলা, পছন্দের ভিডিও দেখার ক্ষেত্রে দুর্দান্ত্ম ভিউইং অভিজ্ঞতা দিবে। সেসঙ্গে মাল্টিটাস্কিংয়ে এনে দিবে স্বাচ্ছন্দ্যতা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *