মোবাইল স্মার্টফোন

ইনফিনিক্স হট ৩০আই

ক.বি.ডেস্ক: আধুনিক সব ফিচারসহ বাজেটের মধ্যে নতুন স্মার্টফোন হট ৩০আই বাজারে এনেছে ইনফিনিক্স। হট ৩০ সিরিজের নতুন এই ফোনে স্মুদ ডিসপ্লে, উচ্চগতির প্রসেসর আর স্বচ্ছ ক্যামেরাসহ প্রায় সবই রাখা হয়েছে। গ্লেসিয়ার ব্লু, মিরর ব্ল্যাক ও ডায়মন্ড হোয়াইট এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে হট ৩০আই। ফোনটির মূল্য মাত্র ১২ হাজার টাকা। ফোনটির আরও দুটি ভার্সন বাজারে পাওয়া যাচ্ছে। ৪জিবি+১২৮জিবি’র মূল্য ১৩,৪৯৯ এবং ৮জিবি+১২৮জিবি ভার্সনের মূল্য ১৪,৯৯৯ টাকা।

হট ৩০আই
ফোনটিতে আছে ৬.৬ ইঞ্চি এইচডি+ স্ক্রিন। এতে ৯০ হাটর্জ রিফ্রেশ রেট এবং টাচ সেম্প্লিং রেট দেয়া হয়েছে ১২০ হাটর্জ। মিডিয়াটেকের উন্নত ১২ ন্যানোমিটার হেলিও জি ৩৭ প্রসেসরে চলবে। সঙ্গে থাকছে ৪জিবি+৬৪জিবি স্টোরেজ সক্ষমতা। রয়েছে ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য আছে পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

দীর্ঘ সময় ধরে প্রয়োজনীয় ও পছন্দের কাজগুলো স্মার্টফোনে করতে পারার জন্য হট ৩০ আই-তে আছে ৫০০০এমএএইচ এর ব্যাটারি। সেইসঙ্গে আছে ১০ ওয়াটের টাইপ-সি চার্জিং সুবিধা। ফোনের নিরাপত্তা নিশ্চিত করতে এতে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। সঙ্হে আছে ফোনটির আকর্ষণীয় কালার অপশন এবং ডায়মন্ড প্যাটার্নের অনন্য প্লাস্টিক ডিজাইন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *