আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

ওয়ালটনের ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংক

ক.বি.ডেস্ক: ফাস্ট চার্জিং এবং ওয়্যারলেস চার্জিং সুবিধার নতুন ২ মডেলের পাওয়ার ব্যাংক বাজারে আনলো ওয়ালটন। ‘আর্ক’ এর প্যাকেজিং-এ ২০,০০০ এবং ১০,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির পাওয়ার ব্যাংক বাজারে পাওয়া যাচ্ছে। ওয়ালটনের পি২২ডব্লিউ০১ পাওয়ার ব্যাংকটির মূল্য ২ হাজার ১৫০ টাকা ও পি২২ডব্লিউ০২ পাওয়ার ব্যাংকটির মূল্য ২ হাজার ৫৫০ টাকা।

ওয়ালটনের নতুন পি২২ডব্লিউ০১ মডেলে রয়েছে ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। আর পি২২ডব্লিউ০২ মডেলে রয়েছে ২০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দুই মডেলের পাওয়ার ব্যাংকেই রয়েছে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সুবিধা। রয়েছে মাইক্রো ইউএসবি এবং টাইপ-সি ইনপুট সুবিধা।

অ্যাকসেসরিজ হিসেবে গ্রাহকরা পাচ্ছেন মাইক্রো ইউএসবি চার্জিং ক্যাবল। আউটপুট হিসেবে আছে দুটি ইউএসবি টাইপ-এ এবং একটি টাইপ-সি পোর্ট। থাকছে ৬ মাসের ওয়ারেন্টি সুবিধা।

বর্তমানে পাওয়ার ব্যাংক অত্যন্ত প্রয়োজনীয় এক্সেসরিজ। ভ্রমণ কিংবা বিদ্যুৎ সংযোগহীন স্থানে জরুরি প্রয়োজনে মোবাইল ফোনসহ বিভিন্ন ডিভাইসে দ্রুত চার্জ দিতে দরকার ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাংক। এর সঙ্গে বর্তমানে প্রিমিয়াম ডিভাইসগুলোতে ওয়্যারলেস চার্জিং সুবিধা থাকে। ওয়ালটনের নতুন দুই মডেলের এই পাওয়ার ব্যাংকে গ্রাহক দুই ধরনের সুবিধাই পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *