উদ্যোগ

শেয়ারট্রিপ এবং সুন্দরা’র ব্ল্যাক ফ্রাইডে অফার

ক.বি.ডেস্ক: ফ্লাইটে ৭৭% ছাড়, আকর্ষণীয় উপহার, ডিসকাউন্ট ভাউচার আরও নানান অফার নিয়ে ব্ল্যাক ফ্রাইডে সেল নিয়ে এলো অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ ও সুন্দরা বিউটি।

ব্ল্যাক ফ্রাইডে সেল-এ সুন্দরা বিউটি’র পণ্য কিনে ক্রেতারা অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিমান টিকেট অনলাইন কেনার ক্ষেত্রে বেইজ ফেয়ার, টিকেটের প্রাথমিক মূল্যের ওপর ১৪ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। একজন ক্রেতা কুপনের মাধ্যমে সর্বোচ্চ একবার এই অফার গ্রহণ করতে পারবেন। ৩১ ডিসেম্বর পর্যন্ত মেয়াদের এই কুপন ব্যবহার করে ভ্রমণ করা যাবে বছরের যেকোনো সময়!

শেয়ারট্রিপ এর ফ্লাইট ডিল থেকে বিমানের টিকেট কেনার ক্ষেত্রে ক্রেতারা একবার ব্যবহার করা যাবে এমন একটি ভাউচার পাবেন, যা স্টোর থেকে কেনাকাটার ক্ষেত্রে প্রযোজ্য হবে। ২৭ নভেম্বরের মধ্যে যেকোনো দিন ভাউচারটি ব্যবহার করে প্রতিটি কেনাকাটায় ফ্রি মিনিয়েচার পেতে পারেন ক্রেতারা।

সুন্দরা নির্বাচিত কিছু পণ্যের ওপর ৬০% পর্যন্ত ডিসকাউন্ট প্রদান করবে। ২৭ তারিখের পর ভাউচারটি ব্যবহার করে ১০ হাজার টাকা বা তার ওপরে কেনাকাটার ক্ষেত্রে (ভ্যাট বাদে) ১ হাজার টাকা ছাড় উপভোগ করতে পারবেন ক্রেতারা। বিশেষ এই অফারটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *