উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

চলতি মাসেই চালু হচ্ছে ‘সনি-স্মার্ট’ ফ্ল্যাগশিপ শো-রুম

ক.বি.ডেস্ক: সনি যেমন বিশ্বব্যাপী একটি বহুল পরিচিত নাম, তেমনি স্মার্ট টেকনোলোজিস বাংলাদেশে বিশ্বের সেরা সকল আইসিটি পণ্য আমদানিকারক, পরিবেশক ও সেরা মানের সেবা দিয়ে দেশের শীর্ষস্থানীয় আইসিটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। বিশ্বের স্বনামধন্য ৮৫টিরও বেশি আইসিটি পণ্য বাংলাদেশের বাজারে প্রতিষ্ঠিত করেছে স্মার্ট টেকনোলজিস। স্মার্ট টেকনোলোজিসের মাধ্যমে সনি বাংলাদেশের শিল্প উন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

চলতি মার্চ মাসেই ক্রেতাদের জন্য চালু হচ্ছে ‘‘সনি-স্মার্ট’’ এর প্রথম ফ্ল্যাগশিপ শো-রুম। রাজধানীর মিরপুরে জহির স্মার্ট টাওয়ারের নীচতলায় চালু হওয়ার অপেক্ষায় থাকা এই শো-রুমে এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

এ প্রসঙ্গে স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, স্মার্ট পরিবারে যুক্ত যুক্ত হলো সনি। সনির সঙ্গে আমাদের এই পথচলায় দেশের সর্বস্তরের আইসিটি এবং ইলেক্ট্রনিক্স ব্যবহারকারীগন উপকৃত হবেন। বর্তমানে অনেক ক্রেতারা নকল এবং নিম্ন মানের সনি পণ্য কিনে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন। এখন থেকে স্মার্ট টেকনোলজিসের মাধ্যমে আসল সনি পন্য দেশের সর্বস্তরে পৌঁছে যাবে, এমনটাই আমার প্রত্যাশা।

সনি-স্মার্ট এর মহাব্যবস্থাপক মো. সারোয়ার জাহান চৌধুরী বলেন, এই ফ্ল্যাগশিপ শো-রুমটি চালু হলে ন্যায্য মূল্যে আসল সনি পন্য পাবেন ক্রেতারা। বাংলাদেশে সনির প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলজিস। সনি-স্মার্ট এক হওয়ায় গ্রাহক সর্বোচ্চ সেবা পাবেন। সনির ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবার ক্রেতাদের আমরা গ্রাহক হিসেবে বিবেচনা না করে, পরিবারের সদস্য হিসেবে গণ্য করবো। গ্রাহক আমাদের কাছ থেকে একবার পণ্য কেনার মাধ্যমে সনি-স্মার্ট পরিবারের লাইফটাইম সার্ভিস-পার্টনার হিসেবে স্বীকৃতি পাবেন। ক্রেতাদের জন্য থাকবে বিভিন্ন অফার।

উল্লেখ্য, গত বছর ২৬ নভেম্বর জাপানের বৃহত্তর প্রযুক্তি এবং কনজিউমার ইলেক্ট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান সনি কর্পোরেশন বাংলাদেশের শীর্ষ আইসিটি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিসকে বাংলাদেশে সনির পরিবেশক হিসেবে ঘোষনা করে। স্মার্ট টেকনোলজিসকে সনির পরিবেশক হিসেবে ঘোষনা দেন সনি সাউথ ইষ্ট এশিয়ার প্রেসিডেন্ট আতসুশি এন্দো।

জাপানি উদ্যোক্তারা এদেশে আসছে স্মার্ট টেকনোলোজিসের সেবার ওপর বিশ্বাস করে, আস্থা রেখে এবং বিপণন ও প্রতিশ্রুতিতে নির্ভর করে। সনি এবং স্মার্ট টেকনোলোজিস মিলে ম্যানুফেক্চারিং প্ল্যান্ট স্থাপন করে দেশকে আরও এগিয়ে নিয়ে যাবে এবং সারা বিশ্বে দেশের সুনাম বৃদ্ধি করবে। গত ২২ বছর ধরে গুনগত আইসিটি পন্য পরিবেশন করে এবং ব্যবহারকারীদের সেবা প্রদান করে প্রতিষ্ঠানটি শুধু বাজারই সম্প্রসারন করেনি, দেশের মানুষকে আইসিটিতে অভ্যস্ত হতেও সহযোগিতা করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *