আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

স্মার্ট টেকনোলজিসে ‘ঝিউন ক্রেন এম৩’

ক.বি.ডেস্ক: পেশাদার ভিডিও কনটেন্ট ক্রিয়েটরদের জন্য ঝিউন ব্রান্ডের সকল পণ্য ওয়ারেন্টিসহ বাংলাদেশে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে ঝিউনের সর্বশেষ প্রযুক্তির পণ্য ‘‘ক্রেন এম৩’’। সর্বাধুনিক এই গিম্বলটি ব্যবহার করা যাবে মিররলেস ক্যামেরা একশন ক্যামেরা এবং স্মার্টফোনের সঙ্গে। গিম্বলটিতে থাকছে টাচস্ক্রিন ডিসপ্লে, বিল্ট-ইন লাইট এবং অ্যাপ কন্ট্রোলের সুবিধা। ঝিউন পণ্যে রয়েছে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

পেশাদার ছবি ও ভিডিও ধারণের জন্যে ক্যামেরাতে অনেকে গিম্বল ব্যবহার করে থাকেন। গিম্বল হলো এমন এক ডিভাইস যা বিভিন্ন ধরনের ক্যামেরা যুক্তকরা হলে স্থিরচিত্র এবং ভিডিও ধারণের সময় ক্যামেরাটি স্বংয়ক্রিয়ভাবে স্থির থাকে। বাজারে স্মার্টফোন ও ক্যামেরার জন্য আলাদা আলাদা গিম্বল পাওয়া যায়।

স্মার্ট টেকনোলজিসর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের চাহিদার কথা চিন্তা করে দেশের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির ও বাজেট-বান্ধব ঝিউন প্রোডাক্ট বাজারজাত শুরু করেছে স্মার্ট টেকনোলজিস। এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি ও বিক্রয়োত্তর সেবা পেতে ঝিউনের সকল ধরনের প্রোডাক্ট কেনার আগে স্মার্ট ওয়ারেন্টি স্টিকার দেখে পণ্য কেনার অনুরোধ জানাচ্ছি।

ঝিউন ক্রেন এম৩ গিম্বলটিসহ এই ব্রান্ডের যেকোনো প্রযুক্তিপণ্য স্মার্ট টেকনোলজিসের যেকোনো শোরুমে পাওয়া যাবে স্ট্যান্ডার্ড এবং কম্ব প্যাকেজে। এ ছাড়া গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং অনলাইন মার্কেটপ্লেস দারাজে থেকেও এসব ডিভাইস যে কেউ কিনতে পারবেন। বিভিন্ন মডেলের ঝিউন পণ্যের দাম ও বিস্তারিত জানতে স্মার্ট টেকনোলজিসের ফেসবুক পেজ এবং ওয়েবসাইটে।ঝিউন বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *