মোবাইল স্মার্টফোন

৫০এমপি’র সিএইচডিআর ক্যামেরার ‘রিয়েলমি সি৩৩’

ক.বি.ডেস্ক: রিয়েলমি দেশের বাজারে নিয়ে এলো স্টাইলিশ ডিজাইন ও উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির পাওয়ারফুল ক্যামেরার এন্ট্রিলেভেল স্মার্টফোন ‘‘সি৩৩’’। নতুন ফোন উন্মোচন উপলক্ষে রিয়েলমি ফ্যানদের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার। ফোনটির সঙ্গে পাওয়া যাবে বাংলালিংকের এক্সক্লুসিভ ২০জিবি ডেটা প্যাক ১২ মাসের জন্য। বিস্তারিত: https://www.realme.com/bd/realme-c33

রিয়েলমি সি৩৩ এর নজরকাড়া ডিজাইন, উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির পাওয়ারফুল ক্যামেরা, সুবিশাল ব্যাটারি ও ইউএফএস ২.২ সুপার ফাস্ট ডেটা ট্রান্সফারের ব্যবহারকারীদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। দুইটি রঙ অ্যাকুয়া ব্লু ও নাইট সি কালারে পাওয়া যাচ্ছে। ৩জিবি র্যাম ও ৩২জিবি স্টোরেজ সুবিধাসহ এই ফোনটি মাত্র ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। খুব শিগগিরই বাজারে আসতে যাচ্ছে ৪জিবি র্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি।

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে রিয়েলমি ফ্যানদের জন্য থাকছে দুর্দান্ত সব অফার। ১০ নভেম্বর রাত ১১:৫৯ মিনিট থেকে শুরু হয়ে যাওয়া ফ্ল্যাশ সেল চলাকালে ব্যবহারকারীরা মাত্র ১২,০৯৯ টাকায় দারাজ থেকে রিয়েলমি সি৩৩ কিনতে পারবেন। সঙ্গে থাকছে বিভিন্ন ব্যাংক কার্ডে আকর্ষণীয় ছাড় ও ইএমআই সুবিধা গ্রহণ করে ফোন কেনার সুযোগ।  

এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা। এই প্রযুক্তির সাহায্যে অতিরিক্ত আলোতে ব্যবহারকারীরা ভালো ডিটেইলসসহ পারফেক্ট, পরিষ্কার ও ঝকঝকে ছবি তুলতে পারবেন। রয়েছে বাউন্ডলেস সি ডিজাইন, ৮.৩ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেল, ইউনিবডি ব্যাক কাভার, মাইক্রন-লেভেল প্রসেসিং, ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট, ওয়াটার-ফ্লো এফেক্ট।

৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। এই সুবিশাল ব্যাটারির সাহায্যে একবার চার্জ করলে ৩৬.৭ ঘণ্টা ফোনে কথা বলা যাবে এবং ৮৪.৭ ঘণ্টা গান ও ১৪ ঘণ্টা পর্যন্ত ভিডিও উপভোগ করা যাবে। মাত্র ৫ শতাংশ চার্জ দিয়ে ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত চলবে। আরও আছে আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএফএস ২.২ সুপার ফাস্ট ডেটা ট্রান্সফার স্টোরেজ ও শক্তিশালী প্রসেসর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *